Advertisement
০৭ মে ২০২৪
Rohit Sharma

Mumbai Indians: শ্রীলঙ্কাকে হারিয়ে রাতেই পরিবার নিয়ে মুম্বই উড়ে গেলেন রোহিত, সঙ্গী বুমরা

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট দলে থাকা ক্রিকেটাররা সরাসরি ফ্যাঞ্চাইজির জৈব বলয়ে প্রবেশ করতে পারবেন। তাঁদের জন্য বিচ্ছিন্নবাস বাধ্যতামূলক নয়।

মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে পৌঁছলেন রোহিত।

মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে পৌঁছলেন রোহিত। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৫:৪০
Share: Save:

গোলাপি বলের টেস্টে শ্রীলঙ্কাকে হারিয়ে আইপিএলের প্রস্তুতি শিবিরে যোগ দিতে ছুটলেন রোহিত শর্মা, যশপ্রীত বুমরা। সোমবার রাতের বিমানেই তাঁরা মুম্বই পৌঁছেছেন। ভারতীয় দলের সতীর্থদের বিদায় জানিয়ে হোটেল ছাড়েন অধিনায়ক।
জাতীয় দলের খেলায় আপাতত বিরতি। এখন লক্ষ্য আইপিএল। পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য রোহিত এবং বুমরা। ভারত অধিনায়ক আবার আইপিএল ফ্র্যাঞ্চাইজিরও অধিনায়ক। দলকে রেকর্ড ষষ্ঠ বার ট্রফি দেওয়াই আপাতত তাঁর পাখির চোখ।

সোমবার রাতে স্ত্রী রীতিকা এবং মেয়ে সামাইরাকে নিয়ে মুম্বইয়ের হোটেলে পৌঁছন রোহিত। তাঁর সঙ্গে একই বিমানে বেঙ্গালুরু থেকে মুম্বই গিয়েছেন বুমরাও। অন্য ক্রিকেটারদের জন্য মুম্বই পৌঁছে তিন দিনের বিচ্ছিন্নবাস বাধ্যতামূলক হলেও ভারত-শ্রীলঙ্কা সিরিজের দলে থাকা ভারতীয় ক্রিকেটাররা সরাসরি ফ্যাঞ্চাইজির জৈব বলয়ে প্রবেশ করতে পারবেন। কারণ, তাঁরা জৈব বলয়ের মধ্যেই রয়েছেন।

রোহিত, বুমরাদের টিম হোটেলে প্রবেশের ছবি নেট মাধ্যমে প্রকাশ করেছে মুম্বই।

ভারতীয় দলের নেতৃত্বের দায়িত্ব পাওয়ার পর থেকে সব ম্যাচেই জয় পেয়েছেন রোহিত। আইপিএলেও তিনি সেই ছন্দ ধরে রাখতে চাইবেন নিশ্চিত ভাবেই। ২৭ মার্চ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE