Advertisement
০৩ মার্চ ২০২৪
Hardik Pandya

IPL 2022: আইপিএল-এ কলকাতা ছাড়তে পারেন শুভমন, বেঙ্গালুরুর নতুন নেতা সম্ভবত শ্রেয়স

আমদাবাদ মোটামুটি ঠিক করে ফেলেছে তারা শুভমন ছাড়াও হার্দিক পাণ্ড্য ও রশিদ খানকে নেবে। হার্দিকই সম্ভবত আমদাবাদের অধিনায়ক হবেন।

শুভমন গিল এবং শ্রেয়স আয়ার।

শুভমন গিল এবং শ্রেয়স আয়ার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১১:৪২
Share: Save:

আইপিএল-এর দলে বড় রদবদল হতে চলেছে। কলকাতা নাইট রাইডার্সে জার্সিতে হয়তো এ বার দেখা যাবে না শুভমন গিলকে। তিনি সম্ভবত যোগ দিচ্ছেন নতুন দল আমদাবাদে। অন্য দিকে শ্রেয়স আয়ারকে অধিনায়ক করতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

নিলামের আগে ২২ জানুয়ারির মধ্যে আইপিএল-এর নতুন দুই দল লখনৌ ও আমদাবাদকে জানিয়ে দিতে হবে, তারা কোন তিন ক্রিকেটারকে দলে নিচ্ছে। জানা যাচ্ছে, আমদাবাদ মোটামুটি ঠিক করে ফেলেছে তারা শুভমন ছাড়াও হার্দিক পাণ্ড্য ও রশিদ খানকে নেবে। হার্দিকই সম্ভবত আমদাবাদের অধিনায়ক হবেন। তাঁকে দেওয়া হবে ১৫ কোটি টাকা। একই টাকায় তারা নিচ্ছে রশিদ খানকে। শুভমনকে দেওয়া হবে সাত কোটি টাকা।

এ বারের আইপিএল ঘিরে বড় প্রশ্ন, বেঙ্গালুরুর অধিনায়ক কে হবেন। বিরাট কোহলী ভারতীয় দলের পাশাপাশি আরসিবি-র অধিনায়কত্বও ছেড়ে দিয়েছেন। জানা যাচ্ছে, এই জায়গায় আরসিবি-র প্রথম পছন্দ শ্রেয়স। নিলামে তাঁকে নিয়ে বিস্তর লড়াই হবে বলে মনে করা হচ্ছে। কারণ কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংসও তাঁকে অধিনায়ক করতে চাইছে বলে খবর। শ্রেয়স মোটামুটি পরিষ্কারই করে দিয়েছেন, তিনি যে দলেই খেলুন না কেন, অধিনায়কত্ব করতে চান।

কোচ বাছাইও মোটামুটি সেরে ফেলেছে আমদাবাদ। ভারতের বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কার্স্টেন কোচ হচ্ছেন আমদাবাদের। বোলিং কোচ হিসেবে থাকছেন আশিস
নেহরা। আমদাবাদের টিম ডিরেক্টর হচ্ছেন ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটার বিক্রম সোলাঙ্কি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE