Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

কোহলির দলেও চোটের ছায়া! পুরো ফিট না হয়েই আইপিএলে নামছেন আরসিবি ক্রিকেটার

ম্যাক্সওয়েল জানিয়েছেন, এখনও পুরোপুরি ফিট নন। আধা ফিট হয়েই আইপিএলে খেলতে নামবেন। প্রতিযোগিতার আগে যা চিন্তা বাড়াতে পারে কোহলিদের।

virat kohli

ম্যাক্সওয়েলের চোট চিন্তা বাড়াতে পারে কোহলিদের। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৫:১৭
Share: Save:

আইপিএলে বিভিন্ন দলে এমনিতেই চোট-আঘাতের ছায়া। সেই তালিকায় যোগ হল বিরাট কোহলির আরসিবিও। দলের ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল জানালেন, তিনি এখনও পুরোপুরি ফিট নন। আধা ফিট হয়েই আইপিএলে খেলতে নামবেন। প্রতিযোগিতার আগে যা চিন্তা বাড়াতে পারে কোহলিদের।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অস্ট্রেলিয়ার বিদায়ের পরেই এক বন্ধুর বাড়িতে জন্মদিনের পার্টিতে গিয়ে বাঁ পা ভাঙেন ম্যাক্সওয়েল। দ্রুত তাঁর অস্ত্রোপচার করা এবং দীর্ঘ দিনের জন্য শুশ্রূষার পরামর্শ দেওয়া হয়। কিন্তু সেই চোট এখনও সারেনি তাঁর।

আরসিবির পোস্ট করা একটি ভিডিয়োয় তিনি বলেছেন, “পায়ের অবস্থা ভালই। কিন্তু পুরোপুরি ১০০ শতাংশ ফিট হতে এখনও কয়েক মাস সময় লাগবে আমার। আশা করি আইপিএলে এই পা নিয়ে অনায়াসে খেলতে পারব এবং আমার থেকে যা প্রত্যাশা করা হচ্ছে, সেটা দিতে পারব।”

তিন বছর পর আবার আইপিএল ফিরছে হোম এবং অ্যাওয়ে ফরম্যাটে। ঘরের মাঠের দর্শকদের সামনে খেলতে পারা নিয়ে উত্তেজিত ম্যাক্সওয়েল। বলেছেন, “দু’বছর পর জৈবদুর্গের বাইরে আইপিএল খেলতে পারব। ঘরের মাঠের দর্শকদের সামনে খেলতে নামার জন্যে উত্তেজিত হয়ে রয়েছি।”

ম্যাক্সওয়েলকে গত বছর নিলামে ধরে রেখেছে আরসিবি। গত মরসুমে ৩০১ রান করার পাশাপাশি ছ’টি উইকেট নিয়েছে। অন্য দলগুলির তুলনায় আরসিবিতে অনেক খোলা মনে খেলতে দেখা গিয়েছে ম্যাক্সওয়েলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2023 Glenn Maxwell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE