Advertisement
০৭ মে ২০২৪
Sourav Ganguly

সৌরভের উপস্থিতিতে শুরু দিল্লির অনুশীলন, পন্থের বদলে নতুন অধিনায়কও ঠিক হয়ে গিয়েছে

দিল্লির হয়ে এ বার আইপিএলে খেলতে পারবেন না ঋষভ পন্থ। গাড়ি দুর্ঘটনার পর সুস্থ হতে তাঁর সময় লাগবে। আইপিএলে খেলার সম্ভাবনা নেই। তাঁর জায়গায় অধিনায়ক কে?

Former BCCI President Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে চলল দিল্লি ক্যাপিটালসের অনুশীলন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৩
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের অনুশীলন হল কলকাতায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে চলল অনুশীলন। সরফরাজ খান, যশ ঢুলরা উপস্থিত ছিলেন সেখানে। ছিলেন বাংলার মুকেশ কুমারও। তাঁকে এ বার ৫ কোটি ৫০ লক্ষ টাকা দিয়ে কিনেছে দিল্লি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে অনুশীলন হয়। সেখানে ডাকা হয়েছিল বাংলার উইকেটরক্ষক অভিষেক পোড়েলকেও।

দিল্লির হয়ে এ বার আইপিএলে খেলতে পারবেন না ঋষভ পন্থ। গাড়ি দুর্ঘটনার পর সুস্থ হতে তাঁর সময় লাগবে। আইপিএলে খেলার সম্ভাবনা নেই। রবিবার দিল্লির অনুশীলনের সময় সৌরভ জানালেন যে, অস্ট্রেলিয়ার ব্যাটার ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করা হবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি দিল্লি দলের সঙ্গে যুক্ত হয়েছেন। তাঁকে ডিরেক্টর অফ ক্রিকেট করা হয়েছে। এর আগে দিল্লি দলের মেন্টর ছিলেন সৌরভ। এ বার কাঁধে নতুন দায়িত্ব।

সরফরাজ, যশরা রঞ্জির সেমিফাইনালে খেলবেন না। তাঁদের দল উঠতে পারেনি শেষ চারে। এই ক্রিকেটাররা রয়েছেন দিল্লির অনুশীলনে। বাংলার ক্রিকেটাররা যদিও রবিবার সন্ধ্যায় ইনদওর চলে গেলেন। সেখানেই মধ্যপ্রদেশের বিরুদ্ধে সেমিফাইনাল খেলবে তারা। অভিষেকরা তার আগে দিল্লির অনুশীলনে ছিলেন। বাংলার তরুণ উইকেটরক্ষককে নিলামে নেওয়া হয়নি। তবে রবিবার দিল্লি দলে ট্রায়াল দিয়ে গেলেন তিনি। পন্থ খেলতে না পারায় দিল্লির একজন উইকেটরক্ষক প্রয়োজন। সেই জায়গায় অভিষেককে সুযোগ দেওয়া হবে কি না সেটাই পরোখ করে নেওয়া হল রবিবার। দিল্লি দলে রয়েছেন উইকেটরক্ষক ফিল সল্ট। কিন্তু তিনি বিদেশি। ভারতীয় উইকেটরক্ষক প্রয়োজন দিল্লির। সেই জায়গাতেই সুযোগ পেতে পারেন অভিষেক।

অনুশীলনে উপস্থিত ক্রিকেটারদের নিজের হাতে ভুলত্রুটি দেখিয়ে দিচ্ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বোর্ডের সভাপতি পদ থেকে সরে যাওয়ার পর এখন দিল্লি দলেই রয়েছেন সৌরভ। নিজের জীবনচিত্র নিয়েও কাজ করছেন। সেই জন্য কিছু দিন আগে মুম্বই গিয়েছিলেন তিনি। সেখানে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেও দেখা হয় সৌরভের। শোনা যাচ্ছে সৌরভের জীবনচিত্রে অভিনয় করতে পারেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE