Advertisement
২০ মে ২০২৪
Shreyas Iyer

Shreyas Iyer: অদ্ভুত কারণে আইপিএল-এ দিল্লির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শ্রেয়স আয়ার

সাত বছর দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত থাকার পর এ বার হয়তো সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শ্রেয়স আয়ার। পরের বছর বড় নিলামের আগেই সম্ভবত দল ছাড়তে চলেছেন তিনি।

দিল্লি ছাড়ছেন শ্রেয়স।

দিল্লি ছাড়ছেন শ্রেয়স। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৯:১৫
Share: Save:

সাত বছর দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত থাকার পর এ বার হয়তো সম্পর্ক ছিন্ন করতে চলেছেন শ্রেয়স আয়ার। পরের বছর বড় নিলামের আগেই সম্ভবত দল ছাড়তে চলেছেন তিনি। কারণ হিসেবে অদ্ভুত যুক্তি দেখিয়েছেন শ্রেয়স। ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, নেতৃত্বের দায়িত্ব ফিরে পাবেন না বুঝেই দিল্লি ছাড়তে চলেছেন তিনি।

২০১৫-য় দলে অভিষেক হওয়ার পর থেকেই দিল্লি দলের অন্যতম সেরা অস্ত্র হিসেবে নিজেকে তুলে ধরেছেন শ্রেয়স। আদতে মুম্বইয়ের ক্রিকেটার হলেও আইপিএল-এ রাজধানীর এই দলের মুখ হয়ে উঠেছেন তিনি। ২০১৮-য় গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর পর তাঁকে অধিনায়ক করা হয়। ২০২০-তে দলকে যোগ্য নেতৃত্ব দিয়ে ফাইনালে তুলেছিলেন তিনি।

কিন্তু এ বছরের গোড়ার দিকে ভারতের মাটিতে হতে চলা আইপিএল-এর আগে চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে যান তিনি। নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় ঋষভ পন্থকে। তখনও বোঝা যায়নি আইপিএল মাঝপথে থেমে যাবে। কোভিডের কারণে আইপিএল বন্ধ হয়ে যাওয়ার মাঝের এই সময়টায় চোট সারিয়ে সুস্থ হয়ে ওঠেন শ্রেয়স। কিন্তু নেতৃত্ব ফিরে পাননি তিনি। ঋষভ এ বার দলকে প্লে-অফে তোলায় তাঁকেই আগামী মরসুমে অধিনায়ক রেখে দেওয়ার চিন্তাভাবনা করছে দিল্লি।

এতেই চটেছেন শ্রেয়স। তাঁর দাবি, দল পরিচালন সমিতির তরফে প্রতিশ্রুতি দিয়েও রক্ষা করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer Delhi Capitals IPL Captaincy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE