Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shubman Gill

এক বছরেই কি মোহভঙ্গ? দলকে আইপিএল জিতিয়েও কি গুজরাত টাইটান্স ছাড়ছেন শুভমন

গত বারের আইপিএল জেতে গুজরাত। হার্দিক পাণ্ড্যের নেতৃত্বে তারা সবাইকে চমকে দিয়ে ট্রফি জিতে নেয়। সেই ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন শুভমন। ১৬টি ম্যাচে তিনি ৪৮৩ রান করেন।

শুভমন কি গুজরাত ছাড়ছেন?

শুভমন কি গুজরাত ছাড়ছেন? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৬
Share: Save:

এক বছরের মধ্যেই কি গুজরাত টাইটান্স ছাড়তে চলেছেন শুভমন গিল? শনিবার দুপুরে দলের তরফে একটি টুইটে এমনই জল্পনা ছড়িয়েছে। তাতে মাত্রা যোগ করেছে শুভমনের উত্তরও। অনেকেই মনে করছেন, শুভমনের মোহভঙ্গ হয়েছে। তিনি নতুন দলে হয়তো যোগ দিতে পারেন।

শনিবার গুজরাত টাইটান্স টুইটারে লেখে, ‘মনে রাখার মতো একটা যাত্রা হল। তোমার পরবর্তী গন্তব্যের জন্য অনেক শুভেচ্ছা রইল শুভমন গিল।’ উত্তরে শুভমন একটি হাসি এবং হৃদয়ের ‘ইমোজি’ দিয়েছেন। তবে জল্পনা দ্রুত ছড়াতে সময় লাগেনি। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার আবার অন্য কোনও দলে যোগ দিতে চলেছেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকে আবার মনে করছেন, গুজরাতের টুইটার অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে।

আবির্ভাবেই গত বারের আইপিএল জেতে গুজরাত। হার্দিক পাণ্ড্যের নেতৃত্বে তারা সবাইকে চমকে দিয়ে ট্রফি জিতে নেয়। সেই ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন শুভমন। ১৬টি ম্যাচে তিনি ৪৮৩ রান করেন। ওপেনিংয়ে নেমে দুরন্ত খেলেছেন গোটা মরসুম জুড়েই। একটি ম্যাচে ৯৬ রান করেন। ফাইনালেও তাঁর ব্যাট থেকে ৪৩ বলে অপরাজিত ৪৫ রানের ইনিংস পাওয়া যায়।

বছরের শুরুতে নিলামে কেকেআর ছেড়ে দেয় শুভমনকে। অনেকেই সেই সিদ্ধান্তের সমালোচনা করেন তখন। সেই সিদ্ধান্ত যে কতটা ভুল ছিল, সেটা নতুন দলের হয়ে পারফরম্যান্সেই প্রমাণ করে দেন শুভমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shubman gill Gujarat Titans IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE