Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ishan Kishan

দেশে ফিরেই বদলে গেলেন ঈশান! ওয়েস্ট ইন্ডিজ় সফরের সাফল্যেই কি ভোলবদল?

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে তিন ধরনের ক্রিকেটেই সাফল্য পেয়েছেন ঈশান কিশন। ভারতের বিশ্বকাপের ভাবনাতেও ঢুকে পড়েছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটার। আয়ারল্যান্ড সফরে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।

picture of Ishan Kishan

ঈশান কিশন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ২২:৩৭
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ় সফর শেষে এক মাসের বেশি সময় পর দেশে ফিরেছেন ঈশান কিশন। দেশে ফিরেই বদলে ফেললেন চুলের ছাঁট। বলা যায় নিজের ভোল বদল করে ফেলেছেন তিনি। সমাজমাধ্যমে নিজের নতুন ছবি ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটার।

হঠাৎ করে দেখলে চিনতে সমস্যা হতে পারে ঈশানকে। দেশে ফিরে সম্পূর্ণ বদলে ফেললেন চুলের ছাঁট। এক ঝলক দেখলে তাঁকে ফুটবলারও মনে হতে পারে। খ্যাতনামী হাকিম আলিমের কাছে গিয়ে ছিলেন তরুণ ক্রিকেটার। সমাজমাধ্যমে নিজের নতুন ছাঁটের ছবি ভাগ করে নেওয়ার নানা প্রতিক্রিয়া জানিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। অনেকে প্রথম দিকের মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে মিল পেয়েছেন। অনেকে চুলে নতুন ছাঁটের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ সরাসরি জানিয়েছেন ভাল লাগছে না। ক্যারিবিয়ান সফরে সাফল্য পাওয়ায় ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। সেই মেজাজে বাড়তি রং যোগ করতেই সম্ভবত তিনি বদলে ফেলেছেন চুলের ছাঁট।

ওয়েস্ট ইন্ডিজ় সফরে তিন ধরনের ক্রিকেটেই ব্যাট হাতে সাফল্য পেয়েছেন ঈশান। শেষ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ তাঁকে খেলাননি রাহুল দ্রাবিড়, হার্দিক পাণ্ড্যরা। যদিও তার আগে টানা চারটি ম্যাচে অর্ধশতরান করেছেন তিনি। ঋষভ পন্থের অনুপস্থিতিতে ঈশান ভারতের বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ। উইকেট পিছনেও ঈশানের পারফরম্যান্সে খুশি তাঁরা। বাঁহাতি ব্যাটার হওয়ায় সাদা বলের ক্রিকেটে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে তিনি ইনিংস শুরু করার সুযোগও পেতে পারেন।

যশপ্রীত বুমরার নেতৃত্বধীন দলের সঙ্গে আয়ারল্যান্ড সফরে যাননি তিনি। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে ঈশানকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishan Kishan Indian cricketer Hair Style
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE