Advertisement
০২ মে ২০২৪
India vs England

সিরিজ় শুরুর আগেই ইংরেজদের হুঁশিয়ারি বুমরার, স্টোকসদের সতর্ক করলেন ভারতীয় পেসার

ভারতের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ় খেলতে এসেছে ইংল্যান্ড। সিরিজ় শুরুর আগে বেন স্টোকসদের হুঁশিয়ারি দিয়েছেন ভারতীয় পেসার যশপ্রীত বুমরা।

cricket

যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১৪:৪৬
Share: Save:

তৈরি যশপ্রীত বুমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন তিনি। দেশের মাটিতে লাল বলের সিরিজ়ের আগে বেন স্টোকসদের সতর্ক করে দিচ্ছেন ভারতীয় পেসার। তাঁদের সামলানো সহজ হবে না বলেই হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

সিরিজ় শুরুর আগে একটি সাক্ষাৎকারে বুমরা বলেন, ‘‘লাল বলের ক্রিকেট আমার সব থেকে পছন্দের। আমি টেস্ট খেলতে ভালবাসি। যখন থেকে খেলা শুরু করেছি টেস্ট খেলা আমার স্বপ্ন ছিল। ভাল ফর্মে আছি। দলের বাকি বোলারেরাও ফর্মে। আমাদের সামনে সমস্যায় পড়তে হবে ইংল্যান্ডের ব্যাটারদের।’’

২০২২ সালের জুন মাসে ইংল্যান্ডে ভারতকে টেস্টে নেতৃত্ব দিয়েছিলেন বুমরা। তার পরেই পিঠের চোটে প্রায় এক বছর বাইরে থাকতে হয়েছিল তাঁকে। লাল বলের ক্রিকেটে বুমরার প্রত্যাবর্তন হয়েছে দক্ষিণ আফ্রিকা সফরে। সেখানে দু’টি টেস্টই খেলেছেন তিনি। বুমরাকে খেলতে সমস্যা হয়েছে দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের। সেটাই ইংল্যান্ডের বিরুদ্ধে করতে চান তিনি।

ভারতের বিরুদ্ধে ২৫ জুন থেকে হায়দরাবাদে প্রথম টেস্ট খেলবে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্ট শুরু ২ ফেব্রুয়ারি। বিশাখাপত্তনমে হবে সেই টেস্ট। রাজকোটে ১৫ ফেব্রুয়ারি থেকে তৃতীয় টেস্ট খেলতে নামবে দু’দল। সিরিজ়ের চতুর্থ টেস্ট রাঁচীতে। হবে ২৩ ফেব্রুয়ারি থেকে। ৭ মার্চ থেকে ধর্মশালাতে দু’দলের মধ্যে পঞ্চম টেস্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England Jasprit Bumrah India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE