Advertisement
০২ মে ২০২৪
Kane Williamson

বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজ়ে নেই নিউ জ়িল্যান্ড অধিনায়ক উইলিয়ামসন, খেলবেন না জেমিসনও

নিউ জ়িল্যান্ডের অধিনায়ক নাম সরিয়ে নিয়েছেন। সেই জায়গায় দলকে নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার। খেলবেন না কাইল জেমিসনও। তাঁদের বদলিও ঘোষণা করে দিয়েছে নিউ জ়িল্যান্ড।

Kane Williamson

কেন উইলিয়ামসন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে নেই কেন উইলিয়ামসন। নিউ জ়িল্যান্ডের অধিনায়ক নাম সরিয়ে নিয়েছেন। সেই জায়গায় দলকে নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার। খেলবেন না কাইল জেমিসনও। তাঁদের বদলিও ঘোষণা করে দিয়েছে নিউ জ়িল্যান্ড।

বাংলাদেশের পর দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিউ জ়িল্যান্ডে সিরিজ় রয়েছে। সেই কথা মাথায় রেখেই উইলিয়ামসন এবং জেমিসনকে বিশ্রাম দেওয়া হয়েছে। নিউ জ়িল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে যে, চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরবর্তী সিরিজ়ের কথা মাথায় রেখে বাংলাদেশের বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হয়েছে উইলিয়ামসন এবং জেমিসনকে।

বিশ্বকাপে ভাল খেলা রাচিন রবীন্দ্রকে বাংলাদেশের বিরুদ্ধে দলে নেওয়া হয়েছে। উইলিয়ামসনের বদলি হিসাবে নেওয়া হয়েছে তাঁকে। পেসার জেমিসনের জায়গায় দলে নেওয়া হয়েছে জেকব ডাফিকে। উইলিয়ামসনের হাঁটুতে চোট। বিশ্বকাপে চোট নিয়েই খেলেছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি উইলিয়ামসনের। সেই কারণেই বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জেমিসনের চোট রয়েছে পায়ের পেশিতে। তাঁকেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে চায় নিউ জ়িল্যান্ড। সেই কারণে বাংলাদেশের বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হয়েছে জেমিসনকে।

বাংলাদেশের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে নিউ জ়িল্যান্ড। ২৭ ডিসেম্বর প্রথম ম্যাচ নেপিয়ারে। পরের দু’টি ম্যাচ মাউন্ট মাউঙ্গানুইয়ে। সেই ম্যাচ হবে ২৯ এবং ৩১ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket New Zealand Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE