Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kane williamson

India Vs New Zealand 2021: চোটের কারণে দ্বিতীয় টেস্টে বাদ উইলিয়ামসন, দলের অধিনায়কত্ব করবেন লাথাম

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানান, ফের বাঁ হাতের কনুইয়ের চোট ভোগাচ্ছে উইলিয়ামসনকে। অনেক দিন ধরে এই চোটে ভুগছেন তিনি।

বাঁ দিক থেকে কেন উইলিয়ামসন ও টম লাথাম

বাঁ দিক থেকে কেন উইলিয়ামসন ও টম লাথাম ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১০:৪৮
Share: Save:

মুম্বইয়ে দ্বিতীয় টেস্টের আগে বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে। চোটের কারণে বাদ পড়লেন দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর জায়গায় অধিনায়কত্ব করবেন বাঁ হাতি ব্যাটার টম লাথাম। ম্যাচ শুরুর আগে কিউয়ি শিবিরের তরফে এ কথা জানানো হয়েছে।

শুক্রবার ওয়াংখেড়েতে সিরিজের শেষ টেস্টে খেলতে নামার আগে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানান, ফের বাঁ হাতের কনুইয়ের চোট ভোগাচ্ছে উইলিয়ামসনকে। অনেক দিন ধরে এই চোটে ভুগছেন তিনি। গ্যারি বলেন, ‘‘এত দিন ধরে এক চোটে বার বার মাঠের বাইরে থাকা খুব কঠিন। টি২০ বিশ্বকাপ ও তার পরে বেশ কিছু দিন চোট নিয়ে খেললেও সম্প্রতি সেই চোট আরও বেড়েছে। আমরা সবাই জানি উইলিয়ামসন খেলতে কতটা ভালবাসে। কিন্তু আমাদের মাথায় রাখতে হবে যাতে চোট আরও বেড়ে না যায়।’’

গ্যারি জানিয়েছেন, উইলিয়ামসন না থাকায় লাথাম দলকে নেতৃত্ব দেবেন। অবশ্য উইলিয়ামসনের বদলে কে খেলবেন তা জানাননি দলের কোচ। টসের পরে প্রথম একাদশ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE