Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Anant Ambani's Pre-Wedding

খেলা ফেলে অম্বানীদের অনুষ্ঠানে ক্রিকেটার! দলের সেরা ব্যাটারকে পাবে না করাচি

পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজ়ি করাচি কিংসের সফলতম ব্যাটার প্রতিযোগিতার মাঝেই ভারতে চলে এলেন। অম্বানী পরিবারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার জামনগরে পৌঁছেছেন তিনি।

picture of Anant Ambani and Radhika Marchent

(বাঁদিকে) অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১১:১৪
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের বিয়ে। গত শুক্রবার থেকে জামনগরে শুরু হয়ে গিয়েছে অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন। সেই অনুষ্ঠানে যোগ দিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা ছেড়ে চলে এলেন এক ক্রিকেটার।

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহের অনুষ্ঠানে যোগ দিতে জামনগর গিয়েছেন সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিশন, হার্দিক পাণ্ড্য, ক্রুণাল পাণ্ড্যর মতো ক্রিকেটারেরা। ওয়েস্ট ইন্ডিজ় থেকে এসেছেন ডোয়েন ব্র্যাভো। তাঁদের মতোই অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন কায়রন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন অলরাউন্ডার এসেছেন পাকিস্তান সুপার লিগের খেলা ছেড়ে।

শুক্রবার রাতে জামনগর পৌঁছেছেন পোলার্ড। ২০১০ থেকে তিনি আইপিএলের ফ্র্যাঞ্চাইজ়ি মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত। অবসর নেওয়ার পর গত বছর থেকে তিনি দলের ব্যাটিং কোচ। সেই সূত্রে অম্বানী পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন ক্রিকেটারের। আন্তর্জাতিক ক্রিকেট এবং আইপিএল থেকে অবসর নিলেও বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজ়ি লিগে এখনও খেলেন ৩৬ বছরের অলরাউন্ডার। পাকিস্তান সুপার লিগে তিনি খেলছেন করাচি কিংসের হয়ে। শুক্রবার পোলার্ড পিএসএল ফ্র্যাঞ্চাইজ়ির হোটেল থেকে জামনগরে এসেছেন। আপাতত ক্রিকেট ভুলে অম্বানী পরিবারের বিয়ের অনুষ্ঠানে মাতবেন তিনি। তাঁর জামনগরের আসার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

এ বারের পিএসএলে করাচি কিংসের সর্বোচ্চ রান সংগ্রাহক পোলার্ডই। শান মাসুদের দলের হয়ে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচে ১৯৬ রান করেছেন পোলার্ড। তাঁর গড় ৯৮। স্ট্রাইক রেট ১৬১.৯৮। তিনি প্রতিযোগিতার মাঝ পথে ভারতে চলে আসায় নিশ্চিত ভাবে ক্ষতি হবে পিএসএলের করাচি ফ্র্যাঞ্চাইজ়ির। মনে করা হচ্ছে, অম্বানী পরিবারের অনুষ্ঠান শেষে পোলার্ড আবার পাকিস্তানে ফিরে যাবেন পিএসএল খেলতে। ৪ মার্চ যোগ দেবেন দলের সঙ্গে। ২৯ ফেব্রুয়ারি কোয়েট্টা গ্যাডিয়েটর্সের বিরুদ্ধে খেলেছেন তিনি। আগামী ৬ মার্চ আবার একই প্রতিপক্ষের বিরুদ্ধে পিএসএলের লড়াইয়ে দেখা যেতে পারে তাঁকে।

পিএসএল শেষ হওয়ার পর পোলার্ডের ভারতে আসার কথা। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সকে সাহায্য করতে। তবে একটি প্রতিযোগিতার মাঝে পোলার্ডের এ ভাবে অন্য দেশে বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া ক্রিকেটপ্রেমীদের কিছুটা হলেও অবাক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kieron Pollard Mumbai Indians PSL IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE