Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan

শাহরুখের সামনেই তাঁকে নকল কেকেআর ক্রিকেটারের, দেখে কী করলেন বলিউড বাদশা?

নাইট রাইডার্সের অন্যতম ফ্র্যাঞ্চাইজ়ি আবুধাবি নাইট রাইডার্সের খেলা দেখতে গিয়েছেন শাহরুখ। গ্যালারিকে তাঁকে দেখে তারই বিখ্যাত ভঙ্গি নকল করলেন কেকেআরের এক ক্রিকেটার।

Picture of Shah Rukh Khan

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৭:০৪
Share: Save:

আবুধাবি নাইট রাইডার্সের খেলা দেখতে গিয়েছেন শাহরুখ খান। গ্যালারিতে বলিউড বাদশাকে দেখে তাঁকেই নকল করলেন এক ক্রিকেটার। বিষয়টি চোখ এড়ায়নি শাহরুখের। নিজের বিখ্যাত ভঙ্গিতে দলের ক্রিকেটারকে দেখে হেসে ফেলেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের অভিজ্ঞ অলরাউন্ডার আন্দ্রে রাসেল আবুধাবি নাইট রাইডার্সেরও অন্যতম সদস্য। রবিবার রাসেলদের খেলা ছিল ডেজার্স ভাইপার্সের সঙ্গে। ৬ উইকেটে জিতেছেন তাঁরা। স্বভাবতই ম্যাচের পর উচ্ছ্বসিত দেখাচ্ছিল ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারকে। মাঠ ছাড়ার সময় তিনি দেখেন গ্যালারিতে বসে রয়েছেন দলের অন্যতম কর্ণধার শাহরুখ। তাঁকে সম্মান জানাতে দু’হাত দু’দিকে ছড়িয়ে তাঁরই একটি বিখ্যাত ভঙ্গি করেন রাসেল। তার পরেই টেলিভিশনের ক্যামেরায় ভেসে ওঠে শাহরুখের হাসি মুখ। তিনিও রাসেলের দিকে ছুড়ে দেন চুম্বন। একই সঙ্গে ইঙ্গিতে ক্যারিবিয়ান ক্রিকেটারের পেশিবহুল হাতের। রাসেল এবং শাহরুখের সেই সময়ের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

২০১৪ সাল থেকে কেকেআরের হয়ে আইপিএল খেলছেন জামাইকার অলরাউন্ডার। শাহরুখের সঙ্গে রাসেলের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভাল। গত বছর রাসেলের পারফরম্যান্সের তীব্র সমালোচনা হয়েছে। তবু এ বারও তাঁর উপর আস্থা রেখেছেন কেকেআর কর্তৃপক্ষ। আগামী আইপিএলেও তিনি খেলবেন কলকাতার হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE