Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
KKR

KKR: বাংলার ক্রিকেটারদের নিয়ে আলাদা করে ভাবে না কেকেআর, ইডেনে বসে জানালেন সহকারী কোচ

কেকেআর দলে বাংলার ক্রিকেটাররা বার বার বঞ্চিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। কারণ জানালেন নাইটদের সহকারী কোচ।

প্রশিক্ষণ দিচ্ছেন রিঙ্কুরা।

প্রশিক্ষণ দিচ্ছেন রিঙ্কুরা। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২০:১০
Share: Save:

কলকাতা নাইট রাইডার্স দলে বাংলার ক্রিকেটাররা কেন নেই? এই প্রশ্ন বার বার শুনতে হয় কেকেআর-কে। বুধবার ইডেনে বসে সেই উত্তরই দিলেন নাইটদের সহকারী কোচ অভিষেক নায়ার। বুঝিয়ে দিলেন, বাংলার ক্রিকেটারদের নিয়ে আলাদা করে কিছু ভাবে না কলকাতা নাইট রাইডার্স।

সেই সময় পাশেই বসেছিলেন সিএবি-র যুগ্মসচিব দেবব্রত দাস। ছিলেন কলকাতা দলের নীতীশ রানা, রিঙ্কু সিংহ এবং বোলিং কোচ ওমকার সালভি। নায়ার বললেন, “আমরা কোন রাজ্যের ক্রিকেটার নিচ্ছি, সেটা নিয়ে আলাদা করে ভাবি না। নিলামে যে সময় যে ক্রিকেটার আসছে সেই অনুযায়ী পরিকল্পনা করা হয়। সেই সময় কী টাকা রয়েছে আমাদের হাতে সেটাও দেখতে হয়। শাহবাজ আহমেদকে আমরা নিতে চেয়েছিলাম, কিন্তু শেষ পর্যন্ত সম্ভব হয়নি।”

বুধবার ইডেনের ইন্ডোরে নাইট রাইডার্স দলের তরফে নায়াররা এসে প্রশিক্ষণ দিলেন ৪০ জন ক্রিকেটারকে। ছিলেন বাংলার মহিলা ক্রিকেটাররা এবং অনূর্ধ্ব-১৮ মেয়র্স কাপ প্রতিযোগিতার জয়ী দল। সেই ক্রিকেটারদের এক দিনের প্রশিক্ষণ শিবির করল কেকেআর।

সাংবাদিক বৈঠকে রানা, রিঙ্কু, নায়ার, দেবব্রত এবং সালভি।

সাংবাদিক বৈঠকে রানা, রিঙ্কু, নায়ার, দেবব্রত এবং সালভি। —নিজস্ব চিত্র

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক এই বারের আইপিএলে খেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। সেখানে তাঁর ফিনিশার হিসাবে উত্থান জায়গা করে দিয়েছে ভারতীয় দলেও। কলকাতা দল কার্তিককের অভাব টের পায় কি না জানতে চাওয়া হয়। উত্তর নায়ার বলেন, “আমারা সব প্রাক্তন ক্রিকেটারকেই মিস করি। অনেক ক্রিকেটারই আমাদের দল ছেড়ে গিয়ে অন্য দলে ভাল খেলেছে। আমরা সকলকেই মিস করি। কিন্তু এটা তো আমাদের হাতে নেই। নিলামে সব ক্রিকেটারকে তো নেওয়া সম্ভব নয়।”

বুধবার উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশিস কুমার। তিনি মেয়র্স কাপ প্রতিযোগিতার জয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন। তিনি বলেন, “আমি চাই শুধু এক দিনের প্রশিক্ষণ নয়। কেকেআর আরও বেশি করে এই ধরনের অনুশীলন করাক। এতে ক্রিকেটারদের উপকার হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.