Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024

১০ বছর পর আইপিএল জয়! ‘নাচ থামিয়ো না’, শাহরুখের বার্তা নাইট রাইডার্সকে

জয়ের পর মাঠেই চুমু ছুড়ে দিয়েছিলেন শাহরুখ। এ বার বললেন, নাচ থামিয়ো না। কলকাতা নাইট রাইডার্সের আইপিএল জয়ের তিন দিন পর দলকে বার্তা দিলেন অন্যতম মালিক।

srk

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৯:২৪
Share: Save:

সমাজমাধ্যমে দলের জন্য লম্বা চিঠি শাহরুখ খানের। কলকাতা নাইট রাইডার্সের আইপিএল জয়ের তিন দিন পর দলকে বার্তা দিলেন অন্যতম মালিক। জয়ের পর মাঠেই চুমু ছুড়ে দিয়েছিলেন শাহরুখ। এ বার বললেন, নাচ থামিয়ো না।

কী লিখলেন শাহরুখ? তিনি লিখলেন, “আমার ছেলেরা, আমার দল, আমার চ্যাম্পিয়নেরা।” এর পরেই উইলিয়াম শেক্সপিয়রের লাইন উদ্ধৃত করে শাহরুখ লেখেন, “দিস ব্লেসড ক্যান্ডেলস অফ দ্য নাইট।” শ্রেয়স আয়ারদের এই ভাবেই প্রশংসা করেছেন তিনি।

শাহরুখ লেখেন, “অনেক কাজ আছে আমি করতে পারি না। তোমরাও অনেক কাজ পারো না। কিন্তু আমরা একসঙ্গে করলে অনেক কাজই করে ফেলতে পারি। সেটাই কেকেআর করে দেখিয়েছে। একসঙ্গে থেকেছে। গৌতম গম্ভীরের দেখানো পথ, চন্দ্রকান্ত পণ্ডিতের আন্তরিকতা, অভিষেক নায়ারের ভালবাসা, শ্রেয়স আয়ারের নেতৃত্ব, টেন্ডো, ভরত অরুণ, কার্ল ক্রোয়ি, নাথান লিমনদের অধ্যবসায় এই দলকে তৈরি করেছে। জিজি (গম্ভীর) বলে গোটা দলের লক্ষ্য যদি এক না হয়, তা হলে ভাঙন তৈরি হয়। সব ক্রিকেটারই সেটা বোঝে। সেরা ক্রিকেটারেরা দলে রয়েছে বলে এই ট্রফি এসেছে এমন নয়। এই ট্রফি হচ্ছে দলের ক্রিকেটারদের সেরাটা দেওয়ার প্রমাণ। তোমাদের সকলকে ভালবাসা জানাই। নাচ থামিয়ো না। সব কেকেআর সমর্থককে ভালবাসা। তোমাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি চাই সব তরুণ জানুক যে খারাপ সময় চিরকাল থাকে না। কঠিন এবং সুখী দল সাফল্য পায়। করব, লড়ব, জিতব। সব সময়। ২০২৫ সালে আবার দেখা হবে।”

এ বারের আইপিএলে কেকেআরের প্রায় প্রতিটি ম্যাচেই মাঠে গিয়েছিলেন শাহরুখ। ইডেনে প্রায় সব ম্যাচেই তাঁকে গ্যালারিতে দেখা গিয়েছিল। প্রথম কোয়ালিফায়ার দেখতে আমদাবাদ গিয়েছিলেন শাহরুখ। সেখানে অসুস্থ হয়ে পড়েছিলেন। তার পরেও চেন্নাইয়ে গিয়েছিলেন ফাইনাল দেখতে। মাস্ক পরে বসেছিলেন। দলের পাশে থাকার জন্য পুরোপুরি সুস্থ না হলেও মাঠে গিয়েছিলেন। দল জেতায় মাঠে নেমে উৎসবে মেতেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE