Advertisement
০১ মে ২০২৪
IPL 2024

শার্দূলকে ছাড়ল কেকেআর, শাহবাজ় এলেন হায়দরাবাদে

গত মরসুমে ১০.২৫ কোটি টাকায় কেকেআর নিয়েছিল শার্দূলকে। ১১ ম্যাচে তাঁর মোট রান ছিল ১১৩। বল হাতে ৯ ম্যাচে পেয়েছিলেন সাত উইকেট।

An image of Shardul Thakur

শার্দূল ঠাকুর। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৯:০৮
Share: Save:

প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে মেন্টর হিসেবে ফিরিয়ে আনার পরেই নতুন ভাবে দল তৈরি করার কাজ শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শনিবার ভারতীয় অলরাউন্ডার শার্দূল ঠাকুরকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল।

তারই সঙ্গে বাংলার বাঁ হাতি স্পিনার শাহবাজ় আহমেদকে ছেড়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তিনি গেলেন সানরাইজ়ার্স হায়দরাবাদে। শাহবাজ়ের পরিবর্তে হায়দরাবাদ থেকে আরসিবিতে এলেন মায়াঙ্ক ডাগর।

গত মরসুমে ১০.২৫ কোটি টাকায় কেকেআর নিয়েছিল শার্দূলকে। ১১ ম্যাচে তাঁর মোট রান ছিল ১১৩। বল হাতে ৯ ম্যাচে পেয়েছিলেন সাত উইকেট। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, তাঁর পরিবর্তে নতুন কার্যকরী ক্রিকেটার কিনতে আগ্রহী শাহরুখ খানের দল।

তবে দিল্লি ক্যাপিটালস আস্থা রেখেছে পৃথ্বী শ-এর উপরে। কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে হাঁটুতে চোট পেলেও তাঁর উপরে আস্থা রেখেছেন কোচ রিকি পন্টিং। গত বছর প্রথমবার আইপিএলে খেলতে এসেছিলেন ইংল্যান্ড তারকা জো রুট। দেশের হয়ে টেস্ট খেলার জন্য তিনি আইপিএলে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন।

এ দিকে, হার্দিক পাণ্ড্য যদি মুম্বই ইন্ডিয়ানসে যোগ দেন, তা হলে তাঁকে নেতৃত্ব তুলে দেবেন রোহিত শর্মা। এমনই মনে করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা এবি ডিভিলিয়ার্স। তিনি বলেছেন, ‘‘আমার মনে হচ্ছে মুম্বইয়ে হার্দিক ফিরলে রোহিত ওকে দায়িত্ব ছেড়ে দেবে।’’ তিনি আরও যোগ করেন, ‘‘রোহিত ভারতীয় দলের অধিনায়ক। মনে হয়, ফ্র্যাঞ্চাইজ়ি ক্রিকেটে নেতৃত্বের চাপ ও নতুন ভাবে নিতে চাইবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 shardul thakur KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE