Advertisement
২১ মে ২০২৪
Mitchell Starc vs Dunki

স্টার্কের জন্য ২৫ কোটি গিয়েছে শাহরুখের, ‘ডাঙ্কি’র প্রথম দিনের আয়ে পয়সা উসুল? বললেন ‘হার্ডি’ নিজেই

আইপিএলের নিলামে প্রায় ২৫ কোটি টাকা খরচ করে মিচেল স্টার্ককে কিনেছে কেকেআর। তার থেকে কি প্রথম দিনে বেশি আয় করবে শাহরুখ খানের নতুন ছবি ‘ডাঙ্কি’? জবাব দিলেন শাহরুখ।

cricket

শাহরুখ খান। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১১:২৮
Share: Save:

মিচেল স্টার্কের সঙ্গে যেন লড়াই হচ্ছে ‘ডাঙ্কি’র। নিলামে স্টার্ককে কিনতে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা খরচ করেছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখের নতুন ছবি ‘ডাঙ্কি’। সেই ছবির প্রথম দিনের আয় কি স্টার্ককে কিনতে যে খরচ হয়েছে তার থেকে বেশি হবে? এই প্রশ্নের জবাব দিলেন শাহরুখ নিজেই।

ছবি মুক্তির আগের দিন সমাজমাধ্যমে শাহরুখকে এক ভক্ত প্রশ্ন করেন, ‘‘ডাঙ্কির প্রথম দিনের আয় আর স্টার্ককে কিনতে খরচের মধ্যে কত টাকার তফাত হবে?’’ ভক্তকে জবাবও দেন শাহরুখ। তিনি বলেন, ‘‘এটা কী ধরনের প্রশ্ন ভাই। ডাঙ্কিতে তো টাকা আসবে। ওখানে (স্টার্ককে কিনতে) তো শুধু গিয়েছে। হা হা।’’ শাহরুখের এই বক্তব্য থেকে পরিষ্কার, দু’টি বিষয়কে এক সারিতে আনতে চাইছেন না তিনি।

আইপিএলের নিলামে রেকর্ড গড়েছে কেকেআর। স্টার্ককে কিনতে পকেটে থাকা টাকার বেশির ভাগটাই খরচ করেছে তারা। এর আগে কোনও দিন নিলামে কোনও ক্রিকেটারের দাম ২০ কোটি ছাড়ায়নি। স্টার্কের দাম সবাইকে ছাপিয়ে গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস ও গুজরাত টাইটান্সকে হারিয়ে বিশ্বকাপজয়ী ক্রিকেটারকে নিজেদের দলে নিয়েছে কেকেআর।

অন্য দিকে চলতি বছর শাহরুখের তৃতীয় ছবি ঘিরেও দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। শীতের সকালেই ভক্তিরা হাজির হয়েছেন প্রেক্ষাগৃহে। প্রথম দিনের প্রথম শো হাতছাড়়া করতে রাজি নন তাঁরা। শাহরুখের আগের দু’টি ছবি ‘পাঠান’ ও ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে গিয়েছে। চলতি বছর তিনি হাজার কোটির হ্যাটট্রিক করতে পারেন কি না, সে দিকেই চোখ রয়েছে অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan KKR IPL Auction 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE