Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ishant sharma

Ishant Sharma: রঞ্জি দলে নেই ইশান্ত, বাংলার ঋদ্ধিমানের মতোই অবস্থা এই জোরে বোলারের

টেস্টের জন্য প্রসিদ্ধ কৃষ্ণ, আবেশ খান, নবদীপ সাইনিকে তৈরি করা হচ্ছে। হয়ত নিজের ভবিষ্যৎ বুঝতে পেরে নিজে থেকেই সরে যেতে চাইছেন ইশান্ত।

ইশান্ত শর্মা।

ইশান্ত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০১
Share: Save:

ঋদ্ধিমান সাহাকে নিয়ে যেমন বাংলায় হুলস্থুল চলছে, দিল্লিতে একই অবস্থা ইশান্ত শর্মাকে নিয়ে। ঋদ্ধির মতো ইশান্তও রঞ্জি ট্রফির দলে নেই। তবে ঋদ্ধি যে রকম বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবি-কে আগেই জানিয়ে দিয়েছিলেন, তাঁকে রঞ্জির জন্য বিবেচনা না করতে, ইশান্তের ক্ষেত্রে তা হয়নি। তাঁর জন্য দীর্ঘ ক্ষণ অপেক্ষা করতে হয় দিল্লির কোচ, কর্তা, নির্বাচকদের।

বুধবার দিল্লির রঞ্জি ট্রফি দল নির্বাচনের কথা ছিল। অরুণ জেটলি স্টেডিয়ামে (আগের নাম ফিরোজ শাহ কোটলা) তখন ঠায় অপেক্ষা করে বসে আছেন দিল্লির কোচ ভাস্কর পিল্লাই-সহ কর্তা, নির্বাচকরা। গত কয়েক দিন ধরে তাঁরা ইশান্তের সঙ্গে কোনও যোগাযোগই করতে পারেননি। অবশেষে বৈঠক শুরুর ঠিক আগে দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) সভাপতি রোহন জোটলি যোগাযোগ করতে পারেন ইশান্তের সঙ্গে। ভারতীয় দলের এই জোরে বোলার জানিয়ে দেন, তিনি রঞ্জি খেলতে চান না। অথচ, দিন দশেক আগেও ইশান্ত রঞ্জি খেলবেন বলেই না কি ঠিক করেছিলেন।

শোনা যাচ্ছে, ঋদ্ধিমানের মতোই ইশান্তকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মোটামুটি বুঝিয়েই দিয়েছে, তাঁর পক্ষে জাতীয় দলে ফেরা কার্যত অসম্ভব। তাঁকে ছাড়াই ভবিষ্যৎ পরিকল্পনা করছে ভারতীয় দল।

৩৩ বছরের ইশান্ত দক্ষিণ আফ্রিকায় একটি ম্যাচেও খেলেননি। দিল্লির রঞ্জি শিবিরেও যোগ দেননি। টেস্ট ক্রিকেটের জন্য জোরে বোলার হিসেবে প্রসিদ্ধ কৃষ্ণ, আবেশ খান এবং নবদীপ সাইনিকে তৈরি করা হচ্ছে বলে জানা গিয়েছে। হয়ত নিজের ভবিষ্যৎ বুঝতে পেরে নিজে থেকেই সরে যেতে চাইছেন এই জোরে বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ishant sharma Delhi DDCA Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE