Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Maya Sonawane

Maya: বল করার অদ্ভুত ভঙ্গি, মায়ায় আচ্ছন্ন ক্রিকেটপ্রেমীরা

মায়া এখনও দেশের হয়ে খেলেননি। মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জারের অভিষেকে নজর কাড়লেন মজার বোলিং ভঙ্গির জন্য। মনে করাচ্ছেন পল অ্যাডামসের কথা।

মায়ার বল করার এই ভঙ্গিই আলোচনার কেন্দ্রে।

মায়ার বল করার এই ভঙ্গিই আলোচনার কেন্দ্রে। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২১:৩৭
Share: Save:

দক্ষিণ আফ্রিকার রহস্য স্পিনার পল অ্যাডামসকে মনে আছে? না থাকলেও আপনাকে প্রাক্তন প্রোটিয়া বোলারের কথা মনে করিয়ে দেবেন মায়া সোনাওয়ানে।

মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জারে খেলছেন মায়া। মহারাষ্ট্রের এই মহিলা স্পিনার এখনও দেশের হয়ে খেলার সুযোগ পাননি। ডানহাতি লেগ স্পিনারের এদিনই অভিষেক হল দীপ্তি শর্মার নেতৃত্বাধীন দলের হয়ে। প্রথম দিনেই তাঁর বল করার ভঙ্গি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

২৩ বছরের স্পিনারের বল করার অদ্ভুত ভঙ্গির সঙ্গে তুলনা শুরু হয়েছে অ্যাডামসের। হাত থেকে বল ছাড়া সময় প্রাক্তন প্রোটিয়া স্পিনারের মুখ থাকত লং অন বাউন্ডারির দিকে। মায়ার ক্ষেত্রে তেমন না হলেও, বল ছাড়ার মুহূর্তে তাঁর মাথা নেমে আসে প্রায় মাটির কাছে। দু’জনের পার্থক্য রয়েছে আরও একটি। অ্যাডামস ছিলেন বাঁহাতি স্পিনার। মায়া ডানহাতি।

মহিলাদের কুড়ি ওভারের প্রতিযোগিতার আকর্ষণের কেন্দ্রে এখন মায়া। মহারাষ্ট্রের স্পিনারকে শুরু হয়েছে চর্চা। ক্রিকেটপ্রেমীরাও মজেছেন তাঁর মজার বোলিং ভঙ্গিতে। ২ ওভার বল করে ১৯ রান দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE