Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

IPL 2022: বাউন্ডারি হোক বা উইকেট পড়ুক, ইডেন গলা ফাটাচ্ছে ক্রিকেটের জন্য

কেকেআর নেই, তবুও ভর্তি ইডেন চিৎকার করছে। ইডেন চিৎকার করছে ক্রিকেটের জন্য।

শান্তনু ঘোষ
কলকাতা ২৪ মে ২০২২ ২১:০০
Save
Something isn't right! Please refresh.
প্রায় ভর্তি ইডেন।

প্রায় ভর্তি ইডেন।
—নিজস্ব চিত্র

Popup Close

এ যেন এক নিশ্চিন্ত ইডেন গার্ডেন্স। কোনও দলকে জেতানোর দায় নেই, কোনও দলের হারে দুঃখ নেই। গোলাপি রঙের পতাকা, জার্সি বেশি চোখে পড়লেও নীল রঙের জার্সির জন্যেও গলা ফাটাল ইডেন।

মঙ্গলবার আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি রাজস্থান রয়্যালস এবং গুজরাত টাইটান্স। বাংলার দুই ক্রিকেটার গুজরাত দলে থাকলেও কোনও একটি দলকে সমর্থন করার ব্যাপার ছিল না ইডেনের কাছে। কলকাতা নাইট রাইডার্স নেই। ঘরের দল না থাকায় মন খুলে খেলা উপভোগ করল ইডেনের প্রায় ৪৮ হাজার দর্শক। চিৎকার শোনা গেল প্রতিটি বাউন্ডারিতে, প্রতিটি আউটে। মহম্মদ শামির বল জস বাটলারের ব্যাটের পাশ দিয়ে যাওয়ার সময় যেমন আফসোসের আওয়াজ শোনা গেল, তেমনই কান পাতা দায় হল পরের বল কভারের উপর দিয়ে বাউন্ডারিতে আছড়ে পড়তেই।

Advertisement
মঙ্গলবার ইডেন ভরিয়েছিলেন ক্রিকেটপাগল দর্শক।

মঙ্গলবার ইডেন ভরিয়েছিলেন ক্রিকেটপাগল দর্শক।
—নিজস্ব চিত্র


মঙ্গলবার ইডেন ভরিয়েছিলেন ক্রিকেটপাগল দর্শক। তবে বাস ভরে রাজস্থানের কিছু সমর্থককে ঢুকতে দেখা গিয়েছে। তেমনই ইডেনের বাইরে দাঁড়িয়ে একদল গুজরাত সমর্থক বললেন, “আমরা শামি, ঋদ্ধির জন্য এসেছি। গুজরাত দলে বাংলার যে দুই ক্রিকেটার রয়েছেন তাঁদের জন্য গলা ফাটাতে এসেছি।” ভারতের খেলা নয়, কেকেআরের খেলা নয়, তবু প্রায় ভর্তি ইডেন। হাজার হাজার সমর্থক ইডেনে এসেছেন শুধু ক্রিকেটটা উপভোগ করতে। দু’বছর পর আইপিএলের পরিচিত সুরে নেচে উঠতে। বৃষ্টির কালো মেঘ উড়িয়ে দিয়ে তাই ইডেন স্বমহিমায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement