Advertisement
০২ মে ২০২৪
Mayank Agarwal

৪৮ ঘণ্টা কথাই বলতে পারবেন না ভারতীয় ক্রিকেটার, মায়াঙ্কের গলায় জ্বালা, ফুলে রয়েছে ঠোঁট

হাসপাতালে ভর্তি হলেও এখন ভাল আছেন মায়াঙ্ক আগরওয়াল। আপাতত নতুন করে কোনও বিপদের সম্ভাবনা নেই। তবে গলায় জ্বালা এবং ঠোঁট ফুলে থাকায় আগামী ৪৮ ঘণ্টা কথা বলতে পারবেন না।

cricket

মায়াঙ্ক আগরওয়াল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৩:০৫
Share: Save:

হাসপাতালে ভর্তি হলেও এখন ভাল আছেন মায়াঙ্ক আগরওয়াল। আপাতত নতুন করে কোনও বিপদের সম্ভাবনা নেই। বুধবারই আগরতলার হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে তাঁকে। বিকেলের মধ্যে ফিরবেন বেঙ্গালুরু। এমনটাই জানা গিয়েছে এক ওয়েবসাইটের তরফে। সন্দেহ করা হচ্ছে, জল ভেবে ‘বিষাক্ত’ কোনও তরল খেয়ে ফেলেছেন তিনি।

মঙ্গলবার আগরতলা থেকে দিল্লির বিমান ধরতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন মায়াঙ্ক। আসনের সামনে রাখা পাউচ থেকে কোনও তরল পদার্থ জল ভেবে খেয়ে নেওয়াতেই বিপদ বাধে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সাম্প্রতিক খবর অনুযায়ী, মায়াঙ্কের গলায় জ্বালা এখনও রয়েছে। ফুলে রয়েছে ঠোঁটও। আগামী ৪৮ ঘণ্টা কথা বলতে পারবেন না তিনি। তবে আর কোনও সমস্যা এই মুহূর্তে নেই।

হাসপাতালে ভর্তি হলেও ম্যানেজারের মারফত রাতেই থানায় অভিযোগ দায়ের করেন মায়াঙ্ক। পশ্চিম ত্রিপুরার এসপি কিরণ কুমার বলেন, “আপাতত মায়াঙ্কের শরীর ঠিকঠাকই রয়েছে। ওঁর ম্যানেজার একটি অভিযোগ দায়ের করেছেন নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানায়।” শোনা যাচ্ছে, বিমান পরিষ্কার করার কোনও তরল পদার্থ ভুল করে ফেলে রেখে গিয়েছিলেন কোনও কর্মী।

মায়াঙ্কের সম্পর্কে বলতে গিয়ে ওই অফিসার বলেন, “ওঁর ম্যানেজার জানিয়েছেন, বিমানে নিজের আসনে বসার সময় সামনে একটি পাউচ রাখা ছিল। তার থেকে কিছুটা তরল পদার্থ উনি খান। তাতেই ওর মুখের ভিতরে অস্বস্তি শুরু হয়। কথাও বলতে পারছিলেন না। একটি বেসরকারি হাসপাতালে ওঁকে ভর্তি করানো হয়। মুখের ভিতর ফুলে গিয়েছে এবং আলসার দেখা গিয়েছে। এ ছাড়া বাকি সব ঠিকঠাক রয়েছে।”

ত্রিপুরার স্বাস্থ্য সচিব কিরণ গিট্টে বলেন, “পুলিশ অভিযোগ দায়ের করেছে। আমরা তদন্ত করে দেখছি কী হয়েছিল। ওঁর ম্যানেজারের বক্তব্য অনুযায়ী, কাল (বুধবার) উনি বেঙ্গালুরু যাবেন। আগরতলায় যে সর্বোচ্চ মানের চিকিৎসা দরকার, তা আমরা ওঁকে দেব।”

সুরতের বিরুদ্ধে পরের ম্যাচে খেলার সম্ভাবনা নেই মায়াঙ্কের। ২ ফেব্রুয়ারি থেকে শুরু সেই ম্যাচ। তবে গোটা মরসুম থেকে তিনি ছিটকে গিয়েছেন বলে যে গুজব ছড়ানো হচ্ছে, তা সত্যি নয় বলেই জানা গিয়েছে। পরের ম্যাচে কর্নাটকের অধিনায়কের দায়িত্ব নিতে পারেন নিখিল জোসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mayank Agarwal Karnataka Ranji Trophy 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE