Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: কেকেআর মনেই করে না বাংলার ক্রিকেটাররা খেলতে পারে, আইপিএল জিতে কটাক্ষ ঋদ্ধিমানের

গত কয়েক বছর ধরেই বাংলার ক্রিকেটাররা কলকাতা নাইট রাইডার্স দলে সুযোগ পান না। অন্য দলে খেলেন। সেই নিয়েই কথা বললেন ঋদ্ধিমান।

ঋদ্ধিমান সাহা।

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ২০:২৮
Share: Save:

গত কয়েক বছর ধরেই বাংলার ক্রিকেটাররা কলকাতা নাইট রাইডার্স দলে সুযোগ পান না। ক্রিকেটার থেকে সমর্থক, অনেকেরই বহু অভাব-অভিযোগ রয়েছে। কিন্তু নিলামে বসলে বাংলার ক্রিকেটাররা শহরের দলের থেকে বার বার উপেক্ষিতই হন। তাদের কাউকে খেলতে হয় পঞ্জাবে, কাউকে বেঙ্গালুরুতে, কেউ বা খেলেন হায়দরাবাদের হয়ে। বাংলার ক্রিকেটারদের কেন নেয় না কেকেআর? ‘স্পোর্টসকিডা’-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিলেন ঋদ্ধিমান সাহা।

তাঁর কথায় বিতর্ক হতে পারে। তবু ঋদ্ধিমান বলেছেন, “সবার আগে কেকেআরের স্কাউট (যাঁরা ক্রিকেটারদের বেছে নেন) এবং দল পরিচালন সমিতিকে জিজ্ঞাসা করা দরকার যে বাংলার ক্রিকেটারদের উপর ওদের বিশ্বাস রয়েছে কি না। হয়তো ওরা বিশ্বাস করে না যে বাংলার ক্রিকেটাররাও ভাল খেলতে পারে।” উল্লেখ্য, এ বার বাংলার ঋত্বিক চট্টোপাধ্যায় এবং ঈশান পোড়েল ছিলেন পঞ্জাবে। শাহবাজ আহমেদ এবং আকাশ দীপ খেলেছেন বেঙ্গালুরুর হয়ে। মহম্মদ শামি এবং ঋদ্ধি গুজরাতের হয়ে খেলেছেন। ঋদ্ধি নিজেও এর আগে কেকেআরের হয়ে খেলেছেন। সে ভাবে সুযোগ পাননি।

একই সাক্ষাৎকারে তাঁর অবসর নিয়ে জল্পনার প্রসঙ্গও উড়িয়ে দিয়েছেন ঋদ্ধি। বলেছেন, “আমার বেশ মজা লাগে এগুলো শুনতে। যে ক্রিকেটার ফিট, তার কাছে বয়স কোনও বাধাই নয়। যারা ফিট নয়, তাদের কিছু না বলে যারা ফিট, কিন্তু বয়স বেশি হয়ে গিয়েছে, তাদের সব সময় আক্রমণ করা উচিত নয়।” ঋদ্ধি নাম না করলেও এ ক্ষেত্রে তাঁর ইঙ্গিত ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের দিকে, যিনি এর আগে ঋদ্ধিকে বলে দিয়েছিলেন, তাঁর ‘সার্ভিস’ আর দরকার নেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE