Advertisement
০৬ মে ২০২৪
Hardik Pandya

রোহিতের জুতোয় পা গলানোর চাপ! ‘ঘরে ফিরেও’ নিস্তার পেতে কাদের সাহায্য চাইছেন হার্দিক?

চলতি বছর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে হার্দিক পাণ্ড্যকে। রোহিত শর্মার বদলে তাঁকে অধিনায়ক করার পর থেকে চাপে হার্দিক। নিস্তার পেতে কী করছেন তিনি?

cricket

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৫:৪১
Share: Save:

আইপিএলের আগে চাপে হার্দিক পাণ্ড্য। চলতি বছর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে হার্দিককে। রোহিত শর্মার বদলে তাঁকে অধিনায়ক করার পর থেকে চাপে হার্দিক। পাঁচ বারের আইপিএল জয়ী অধিনায়কের জুতোয় পা গলানো যে সহজ হবে না, তা জানেন হার্দিক। সেই কারণে মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থকদের পাশে চেয়েছেন তিনি।

প্রতিযোগিতা শুরু হওয়ার আগে সম্প্রচারকারী চ্যানেলে একটি সাক্ষাৎকারে হার্দিক বলেন, “সমর্থকেরা যে ভালবাসা দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। মুম্বইয়ে ফেরা আমার কাছে ঘরে ফেরা। এখান থেকেই সব শুরু হয়েছিল। বরোদার এক তরুণকে এই শহর, এই দল অনেক কিছু শিখিয়েছে। অনেক ভালবাসা দিয়েছে। আজ আমি ক্রিকেটার হিসাবে যা, সেটা এই শহর ও এই দলের জন্য। দু’বছর পরে আবার ধরে ফিরেছি।”

আগামী দিনেও সমর্থকদের এই ভালবাসাই চেয়েছেন হার্দিক। তিনি বলেন, “সমর্থকদের আবেগ ও ভালবাসা মুম্বইয়কে পাঁচ বার আইপিএল জিততে সাহায্য করেছে। আশা করছি চলতি বছরেও সেটাই হবে। দলের পাশে সব সময় সমর্থকেরা থাকবেন।”

চলতি আইপিএলের নিলামের আগে গুজরাত থেকে হার্দিককে দলে নেয় মুম্বই। নিলামের আগে রোহিতের বদলে হার্দিককে অধিনায়ক ঘোষণা করা হয়। তার পরেই বিতর্ক শুরু হয়। রোহিতকে সরানো অনেকে ভাল ভাবে নেননি। প্রাক্তনদের অনেকে এই সিদ্ধান্তের সমালোচনা করেন। আবার অনেকে ভবিষ্যতের কথা ভেবে এই সিদ্ধান্তকে স্বাগতও জানান। মুম্বই ইন্ডিয়ান্সের ফ্যান পেজে সমর্থকের সংখ্যা কমে যায়। এই পরিস্থিতিতে নতুন মরসুমের আগে সেই সমর্থকদেরই পাশে চাইলেন হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE