Advertisement
২২ জুন ২০২৪
WTC Final 2023

টেস্ট বিশ্বকাপের ফাইনালে ব্যাট হাতে মাঠে স্টার্ক, গ্যালারিতে বসে খাতায় নোট নিলেন স্ত্রী হিলি

আইসিসি শনিবার একটি ভিডিয়ো পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে দর্শকাসনে কোট পরে বসে রয়েছেন স্টার্কের স্ত্রী হিলি। একটি সবুজ ডায়েরিতে নোট নিচ্ছেন তিনি।

Mitchell Starc

স্ত্রী এলিসা হিলির সঙ্গে মিচেল স্টার্ক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২০:১০
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চতুর্থ দিনে দেখা গেল স্বামী-স্ত্রী জুটিকে। স্বামী মিচেল স্টার্ক ব্যাট করছেন আর স্ত্রী এলিসা হিলি দর্শকাসনে বসে খাতায় নোট নিচ্ছেন। মেয়েদের ক্রিকেটে অন্যতম সেরা ব্যাটার হিলি। অস্ট্রেলিয়াকে ব্যাট হাতে অনেক ম্যাচ জিতিয়েছেন। স্টার্ক ছেলেদের ক্রিকেটের অন্যতম সেরা পেসার। তিনি ব্যাট করার সময় তাঁর ভুলগুলির কি নোট নিয়ে রাখলেন স্ত্রী?

আইসিসি শনিবার একটি ভিডিয়ো পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে দর্শকাসনে কোট পরে বসে রয়েছেন হিলি। একটি সবুজ ডায়েরিতে নোট নিচ্ছেন। সেই সময় ব্যাট করছিলেন স্টার্ক। আইসিস ভিডিয়োটি পোস্ট করে লেখে, “মিচেল স্টার্কের জন্য ব্যাটিং প্রশিক্ষণ অপেক্ষা করে রয়েছে।” ভারতের বিরুদ্ধে স্টার্ক দ্বিতীয় ইনিংসে ৫৭ বলে ৪১ রান করেন। ৪৪৪ রানের লক্ষ্য দেয় ভারতকে। যা তোলা বেশ কঠিন।

হিলির খেলা থাকলে স্টার্ককে দর্শকাসনে প্রায়ই দেখা যায়। স্টার্কের খেলা দেখতে চলে এসেছেন হিলিও। মেয়েদের ক্রিকেটে তিনি ৯৪টি এক দিনের ম্যাচে ২৬৩৯ রান করেছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি ১৪১টি ম্যাচে ২৪৮৯ রান করেছেন। ছ’টি টেস্টে ২৩৬ রান রয়েছে তাঁর। আন্তর্জাতিক ক্রিকেটে ছ’টি শতরান রয়েছে হিলির। ১৩ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন তিনি। মেয়েদের আইপিএলে উত্তরপ্রদেশ ওয়ারির্সের হয়ে খেলেন হিলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE