Advertisement
০৩ মে ২০২৪
P Sen Trophy

পি সেন ট্রফির সেমিফাইনালে মোহনবাগান, ভবানীপুর, চূড়ান্ত হল চার দল

মঙ্গলবার মোহনবাগান জেতে বড়িশা স্পোর্টিংয়ের বিরুদ্ধে। অন্য ম্যাচে ভবানীপুর হারায় টাউন ক্লাবকে। সোমবারই সেমিফাইনালে ওঠে সিএবি প্রেসিডেন্ট একাদশ এবং তপন মেমোরিয়াল।

Anustup Majumder

অনুষ্টুপ মজুমদার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৮:৫১
Share: Save:

পি সেন ট্রফির সেমিফাইনালে আরও দু’দল। মঙ্গলবার মোহনবাগান জেতে বড়িশা স্পোর্টিংয়ের বিরুদ্ধে। অন্য ম্যাচে ভবানীপুর হারায় টাউন ক্লাবকে। সোমবারই সেমিফাইনালে ওঠে সিএবি প্রেসিডেন্ট একাদশ এবং তপন মেমোরিয়াল। এই চার দল খেলবে সেমিফাইনালে।

মোহনবাগানের ম্যাচ ছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে। সেখানে বড়িশাকে চার উইকেটে হারায় মোহনবাগান। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে বড়িশা ২১১ রান করে। অগ্নিভ পান ৭৮ বলে ৬৭ রান করেন। দীপক পুনিয়া মোহনবাগানের হয়ে চার উইকেট নেন। জবাবে মোহনবাগানের কাজী জুনেইদ সৈফি এবং অভিষেক পোড়েল জয় এনে দেন। কাজী ৫৭ রান করেন। অভিষেক করেন ৪৫ রান।

ইডেনে খেলে টাউন এবং ভবানীপুর। টাউন ক্লাব প্রথমে ব্যাট করে ২০৯ রান করেন। ৪৩ ওভারে ম্যাচ হয় সেখানে। সন্দীপ তোমর করেন ৫৮ রান। নাভেদ আহমেদ করেন ৪৪ রান। জেসল কারিয়া ভবানীপুরের হয়ে তিন উইকেট নেন। চিরাগ জানি নেন দু’টি উইকেট। ভবানীপুরের হয়ে অনুষ্টুপ মজুমদার ৫১ রান করেন। জেসল করেন ৩২ রান। ভবানীপুর চার উইকেটে ম্যাচ জেতে। ২১০ রান তোলে তারা ছ’উইকেট হারিয়ে।

সোমবার তপন মেমোরিয়াল হারায় সিএবি জেলা একাদশকে। অন্য ম্যাচে সিএবি প্রেসিডেন্ট একাদশ হারায় পূর্ব রেল স্পোর্টস সংস্থাকে। তাদের বিরুদ্ধে সেমিফাইনালে খেলবে মোহনবাগান এবং ভবানীপুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan A.C Bhawanipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE