Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

আইপিএল শুরুর তিন দিন আগে হৃদয় ভাঙল সূর্যের! হার্দিকেরা কি তাঁকে পাবেন না?

আইপিএল শুরুর আগে সূর্যকুমারের মাঠে ফেরা নিয়ে জল্পনা বৃদ্ধি পেল। মঙ্গলবার সমাজমাধ্যমে তাঁর একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। হার্দিকেরা কি তাঁকে পাবেনই না?

picture of SuryaKumar Yadav

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৬:৫৩
Share: Save:

আইপিএলের শুরু থেকে সূর্যকুমার যাদবকে মুম্বই ইন্ডিয়ান্স পাবে না জানা গিয়েছে আগেই। ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল স্টাফেরা এখনও তাঁকে ফিট ঘোষণা করেননি। এর মধ্যেই মঙ্গলবার সমাজমাধ্যমে সূর্যকুমারের একটি পোস্ট তাঁর আইপিএল খেলা নিয়েই জল্পনা তৈরি করল।

আগামী ২৪ মার্চ গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ মুম্বইয়ের। সেই ম্যাচে সূর্যকুমার খেলবেন না আগেই জানা গিয়েছে। মনে করা হয়েছিল ২৭ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে তাঁকে পাবে মুম্বই। কিন্তু মঙ্গলবার সমাজমাধ্যমে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটারের একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। ইনস্টাগ্রাম স্টোরিতে সূর্যকুমার একটি ভাঙা হৃদয়ের ইমোজি দিয়েছেন। সঙ্গে অবশ্য কিছু লেখেননি তিনি। কিন্তু আইপিএল শুরুর তিন দিন আগে সূর্যের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তৈরি হয় নতুন জল্পনা।

জানা গিয়েছে, এখনও মাঠে ফেরার মতো ফিট নন সূর্যকুমার। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির বিশেষজ্ঞেরা তাঁকে আইপিএল খেলার ছাড়পত্র দেননি। ২১ মার্চ আবার তাঁকে ফিটনেস পরীক্ষা দিতে হবে। সূত্রের খবর, আইপিএলের প্রথমার্ধে সম্ভবত দেখা যাবে না সূর্যকুমারকে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল স্টাফ এবং কর্তারা তাড়াহুড়ো করতে চাইছেন না। ফিটনেস সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত না হওয়া পর্যন্ত সূর্যকুমারকে মাঠে ফেরার অনুমতি দেওয়া হবে না। মাঠে ফেরা আরও পিছিয়ে যাচ্ছে বুঝেই সম্ভবত সূর্যকুমার হতাশায় হৃদয় ভেঙে যাওয়ার ইমোজি দিয়েছেন।

গত বছর ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলার পর থেকে মাঠের বাইরে সূর্যকুমার যাদব। প্রথমে গোড়ালির চোটের জন্য ছিটকে যান তিনি। পরে জার্মানিতে হার্নিয়া অস্ত্রোপচার হয়েছে সূর্যকুমারের। এখন তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Suryakumar Yadav Mumbai Indians Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE