Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murali Vijay

Murali Vijay: দর্শক পিটিয়ে দলের বাইরে বিজয়, স্ত্রীর প্রথম স্বামী কার্তিককে নিয়ে খোঁচা

কার্তিকের নামে দর্শকদের টানা চিৎকারে মেজাজ হারান বিজয়। থামার অনুরোধেও কাজ হয়নি। তার পরই গ্যালারিতে গিয়ে এক দর্শককে পেটান ওপেনিং ব্যাটার।

দর্শক পিটিয়ে বিতর্কে বিজয়।

দর্শক পিটিয়ে বিতর্কে বিজয়। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১১:৫২
Share: Save:

ডিকে... ডিকে। এই ভাবেই গর্জন করছিল গ্যালারি। দর্শকদের টানা চিৎকারে মেজাজ হারালেন মুরলী বিজয়। প্রথমে প্রতিবাদ করেন। তাতে থামেনি দর্শকদের চিৎকার। তাতেই মেজাজ হারান তামিলনাড়ুর এই ক্রিকেটার। বিলবোর্ড টপকে চড়াও হন এক দর্শকের উপর।

দীনেশ কার্তিক খেলছিলেন না। মাঠেও ছিলেন না। তিনি দেশেই নেই। তবু তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে দর্শকদের মুখে তাঁর নাম। প্রায় তিন বছর পর ভারতীয় দলে ফিরে ম্যাচ জেতাচ্ছেন। গত আইপিএল থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন কার্তিক। রানের গতির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তামিলনাড়ুর উইকেটরক্ষক-ব্যাটারের জনপ্রিয়তা।

প্রায় দু’বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন বিজয়ও। ভারতীয় দলের প্রাক্তন ওপেনারের সঙ্গে একদা বন্ধু কার্তিকের পারিবারিক বিবাদ রয়েছে। কার্তিকের প্রাক্তন স্ত্রীই এখন বিজয়ের ঘরনি। কার্তিক কঠোর পরিশ্রম করে প্রত্যাবর্তন ঘটানোর পর এ বার একই পথে হাঁটতে চাইছেন বিজয়ও। সেই পথেই জড়ালেন বিতর্কে।

টিএনপিএলের ফ্র্যাঞ্চাইজি রুবি ট্রিচি ওয়ারিয়রের হয়ে প্রতিযোগিতায় ভালই পারফরম্যান্স করেছেন ৩৮ বছরের ব্যাটার। নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ১২১ রানের আগ্রাসী ইনিংস খেললেও তামিলনাড়ুর ক্রিকেটপ্রেমীদের মন জুড়ে রয়েছেন কার্তিকই। সেই ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন বিজয়। তাঁকে দেখে দর্শকদের একাংশ ‘ডিকে ডিকে’ চিৎকার শুরু করেন।

দর্শকদের ‘কটূক্তি’ প্রথমে হালকা ভাবেই নেন বিজয়। তাঁদের হাতজোড় করে থামতে বলেন। কিন্তু চিৎকার থামাননি দর্শকরা। কিছুক্ষণ এমন চলার পর মেজাজ হারান বিজয়। ইলেক্ট্রনিক্স বিল বোর্ড টপকে পৌঁছে যান গ্যালারিতে। দর্শকদের সঙ্গে বচসায় জড়ান। এক দর্শককে আঘাতও করে বসেন ক্ষিপ্ত বিজয়। সঙ্গে সঙ্গে ছুটে আসেন নিরাপত্তা কর্মীরা। তাঁদের হস্তক্ষেপে ঘটনা বেশি দূর না গড়ালেও প্রবল বিদ্রূপের মুখে পড়েন বিজয়। তাঁর আচরণের নিন্দা করেছেন অনেকেই। গত ২৪ জুলাই নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে এই ম্যাচের পর গ্রুপ পর্বের শেষ দু’ম্যাচে দলের প্রথম একাদশে জায়গা হয়নি অভিজ্ঞ ব্যাটারের। যদিও চারটি ম্যাচে তাঁর রান যথাক্রমে ৮, ৩৪, ৬১ এবং ১২১। তাঁর দল অবশ্য প্রতিযোগিতার নকআউট পর্বে পৌঁছতে পারেনি।

উল্লেখ্য, ২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত ভারতীয় দলের সদস্য ছিলেন বিজয়। দেশের হয়ে খেলেছেন ৬১টি টেস্ট, ১৭টি এক দিনের ম্যাচ এবং ন’টি টি-টোয়েন্টি ম্যাচ। গত দু’বছর না খেললেও অবসর ঘোষণা করেননি চেন্নাই সুপার কিংসের প্রাক্তন সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE