Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Naseem Shah

অনেকটাই সুস্থ নাসিম, নিউজ়িল্যান্ড সফরে যাওয়ার আগে কী করতে হবে তাঁকে

গত মঙ্গলবার বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় তরুণ জোরে বোলারকে। পরীক্ষায় তাঁর নিউমোনিয়া ধরা পড়ে। বৃহস্পতিবার তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে।

অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন নাসিম।

অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন নাসিম। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫:০২
Share: Save:

আগামী সোমবার পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে নিউজ়িল্যান্ড যাবেন নাসিম শাহ। তার আগে বাড়িতে দু’দিন বিচ্ছিন্নবাসে থাকতে হবে তাঁকে। বুকে ব্যথা এবং জ্বর নিয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করানো হয় তরুণ জোরে বোলারকে। পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত।

অসুস্থতার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের বাকি ম্যাচগুলোয় খেলতে পারবেন না নাসিম। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর খেলতে সমস্যা নেই। বাবর আজমদের সঙ্গে বিশ্বকাপের আগে নিউজ়িল্যান্ড সফরেও যাবেন তিনি। এই খবর জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পাক বোর্ড বিবৃতিতে জানিয়েছে, ‘নাসিম আগের থেকে ভাল অনুভব করছে এবং দ্রুত সুস্থ হয়ে উঠছে।’ উল্লেখ্য, বৃহস্পতিবার নাসিমকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাড়িতে বিচ্ছিন্নবাসে থাকার সময় নাসিমকে সমস্ত কোভিড বিধি মেনে চলতে হবে। পাক বোর্ডের মেডিক্যাল প্যানেলের সদস্যরা তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজ়িল্যান্ডে একটি ত্রিদেশীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বাবররা।পাকিস্তান, নিউজ়িল্যান্ড ছাড়া খেলবে বাংলাদেশ। ইংল্যান্ডের বিরুদ্ধে সাত ম্যাচের সিরিজ়ে শুধু প্রথম ম্যাচটি খেলেন নাসিম। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৪১ রান দেন তিনি। কোনও উইকেট পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE