Advertisement
০৫ মে ২০২৪
Navdeep Saini

Navdeep Saini: পুজারার পর কাউন্টিতে সফল ভারতের তরুণ জোরে বোলার, কেন্টের হয়ে নজর কাড়ছেন কে

প্রথম ম্যাচে ৭ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ম্যাচে ল্যাঙ্কাশায়ারের বিরুদ্ধেও সফল নবদীপ। নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ৪৯ রান করলেন পুজারা

কাউন্টিতে নজর কাড়ছেন নবদীপ।

কাউন্টিতে নজর কাড়ছেন নবদীপ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:২১
Share: Save:

চেতেশ্বর পুজারার পর কাউন্টি ক্রিকেটে নজর কাড়ছেন আরও এক ভারতীয়। কেন্টের হয়ে দুরন্ত পারফরম্যান্স নবদীপ সাইনির। এখনও তেমন সাফল্য পাননি অভিজ্ঞ জোরে বোলার উমেশ যাদব এবং তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

প্রথম ম্যাচে ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে ৭ উইকেট নেওয়ার পর ল্যাঙ্কাশায়ারের বিরুদ্ধেও সাফল্য পেলেন নবদীপ। ওল্ড ট্র্যাফোর্ডে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৬৩ রানে ৩ উইকেট নিলেন ভারতের তরুণ জোরে বোলার। বৃষ্টি এবং খারাপ আলোর জন্য মাত্র ৩৪.২ ওভার খেলা হয় প্রথম দিন। প্রথম দিন বিপক্ষের ৪ উইকেটের মধ্যে ৩টি উইকেটই নিয়েছেন নবদীপ। ইনিংসের ২৮তম ওভারের শেষ দু’বলে জস বোহানন এবং লুক ওয়েলসকে আউট করে হ্যাটট্রিকের সুযোগ পেলেও, তা অবশ্য কাজে লাগাতে পারেননি। এই ম্যাচেই রান পেলেন না ভারতের আরেক তরুণ ক্রিকেটার ওয়াশিংটন। ল্যাঙ্কাশায়ারের হয়ে ওয়াশিংটন করলেন ৬ রান। মিডলসেক্সের হয়ে নজর কাড়তে ব্যর্থ উমেশও। ডারহ্যামের বিরুদ্ধে ২১ ওভার বল করে ৬৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার।

অন্য দিকে নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ৪৯ রান করলেন পুজারা। এই ম্যাচেও সাসেক্সকে নেতৃত্ব দিচ্ছেন ভারতীয় ব্যাটার। বিপক্ষের ২৪০ রানের জবাবে মাত্র ১৪৩ রানেই শেষ হয়ে গিয়েছে পুজারার দলের প্রথম ইনিংস। অর্ধশতরান না পেলেও পুজারাই দলের পক্ষে সর্বোচ্চ রান করেন। সাসেক্সের মাত্র তিন জন ব্যাটার দু’অঙ্কের রান করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE