Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Roger Binny

বোর্ড সভাপতি হবেন! শুনেই রাতের ঘুম উড়ে গিয়েছিল রজার বিন্নীর

রজার বিন্নী জানালেন, খবর জানতে পেরে তাঁর রাতের ঘুম উড়ে গিয়েছিল। ব্যাপারটা হজম করতেই অনেক সময় চলে গিয়েছিল। ভাবতেই পারেননি সভাপতি হতে পারেন।

বোর্ড সভাপতি রজার বিন্নী।

বোর্ড সভাপতি রজার বিন্নী। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ২২:৫৯
Share: Save:

তিনি যে বিসিসিআইয়ের সভাপতি হতে পারেন, এটা কল্পনাতেও ছিল না রজার বিন্নীর। নিজেই জানালেন, খবর জানতে পেরে তাঁর রাতের ঘুম উড়ে গিয়েছিল। ব্যাপারটা হজম করতেই অনেক সময় চলে গিয়েছিল। এক সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বিন্নী।

নতুন বোর্ড সভাপতি বলেছেন, “মনোনয়ন জমা দেওয়ার সময় খবরটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম। বোর্ডে কোনও পদে আসতে পারি, এটা আশা করেছিলাম। কিন্তু সর্বোচ্চ পদ পেয়ে যাব, এটা ভাবতে পারিনি। যখন আমাকে বলা হল পরবর্তী সভাপতি আমি, সেটা মেনে নিতে গোটা একটা রাত সময় লেগেছিল।”

এক বার দায়িত্ব পাওয়ার পর মন দিয়েই কাজটা করতে চান বিন্নী। বলেছেন, “ক্রিকেটের সঙ্গে পাঁচ দশকেরও বেশি জড়িত। অনেক ভূমিকা পালন করেছি। প্রশাসনেও নতুন নই। নিত্যনতুন চ্যালেঞ্জ নিতে ভালবাসি। আশা করি বোর্ড সভাপতি হিসেবেও সময়টা উপভোগ করব। নিজের সমস্ত ক্রিকেটীয় অভিজ্ঞতা কাজে লাগাব। দেশের অনেক প্রান্তে ঘুরেছি। জানি যে কোথায় আমাদের খামতি রয়েছে এবং কোন জিনিসটা দরকার। তিন বছরের মেয়াদ আছে আমার হাতে। তাই নিজের সর্বোচ্চ দক্ষতা কাজে লাগাতে চাই। আমার পরে যে-ই আসুক, তার যাতে কোনও অসুবিধা না হয়।”

প্রশাসনে ক্রিকেটার থাকা খুবই ভাল বলে মনে করেন বিন্নী। তাঁর কথায়, “১৯৯৮-এ প্রশাসনে এসেছি। অনেক ক্রিকেটার একত্র হয়ে কর্ণাটক রাজ্য সংস্থার সঙ্গে যোগাযোগ করি। তখন আমি পরিচালন সমিতিতে ছিলাম। জানতাম আমরা ক্রিকেটের প্রশাসনে থেকে কাজ করতে পারি। তখনই প্রশাসনে আসা। তার পরে অনেক কিছু শিখেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roger Binny BCCI president BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE