Advertisement
১০ মে ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: আমদাবাদের অধিনায়ক হয়ে চুলের নতুন কায়দায় হার্দিক পাণ্ড্য

এত বছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল-এ খেলতেন হার্দিক। প্রথম বার অন্য কোনও দলের হয়ে খেলতে দেখা যাবে এই অলরাউন্ডারকে।

হার্দিক পাণ্ড্য।

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:১০
Share: Save:

সামনেই আইপিএল-এর নিলাম। কোন ক্রিকেটার কোন দলে যাবেন তা নিয়ে আগ্রহ তুঙ্গে। ১২১৪ জন ক্রিকেটার নাম নথিভুক্ত করেছেন। ইতিমধ্যেই দলগুলি কিছু ক্রিকেটার ধরে রেখেছে। নতুন দুই দল বেছে নিয়েছে তিন জন করে ক্রিকেটারকে। আমদাবাদ জানিয়ে দিয়েছে হার্দিক পাণ্ড্য তাদের অধিনায়ক। নিলামের আগে তারকা ক্রিকেটার ধরা দিলেন নতুন চেহারায়।

এত বছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল-এ খেলতেন হার্দিক। প্রথম বার অন্য কোনও দলের হয়ে খেলতে দেখা যাবে এই অলরাউন্ডারকে। নতুন দলের হয়ে খেলতে নামার আগে চুলে নতুন কায়দা করলেন হার্দিক। ইনস্টাগ্রামে চুলের সেই ছবি দিলেন তিনি।

হার্দিকের নতুন লুক।

হার্দিকের নতুন লুক। ছবি: ইনস্টাগ্রাম থেকে

হার্দিক ছাড়াও আমদাবাদের দলে খেলবেন রশিদ খান এবং শুভমন গিল। হার্দিক এবং রশিদকে দলে নেওয়া হয়েছে ১৫ কোটি টাকা দিয়ে। শুভমনকে নেওয়া হয়েছে ৮ কোটি টাকা দিয়ে। এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়ে দিয়েছেন তিনি অলরাউন্ডার হিসেবেই খেলবেন। বেশ কিছু দিন ধরে ভারতীয় দলে সুযোগ পাননি হার্দিক। চোটের কারণে বল করতে পারছিলেন না তিনি। এ বারের আইপিএল তাঁর কাছে নিজেকে প্রমাণ করার সুযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Ahmedabad Mumbai Indians IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE