Advertisement
২৫ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

চোটের জন্য গত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি, এ বারেও কি চোটে ছিটকে যাবেন জোরে বোলার!

গত বার পায়ের পেশির চোটে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন দলের গুরুত্বপূর্ণ বোলার। তার খেসারত দিতে হয়েছিল দলকে। এ বারেও কি টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে পাবে না দল?

টি-টোয়েন্টি বিশ্বকাপে কি পাওয়া যাবে না জোরে বোলারকে!

টি-টোয়েন্টি বিশ্বকাপে কি পাওয়া যাবে না জোরে বোলারকে! —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:০৩
Share: Save:

গত বার টি-টোয়েন্টি বিশ্বকাপে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন নিউজ়িল্যান্ডের জোরে বোলার লকি ফার্গুসন। এ বারেও বিশ্বকাপের আগে চোট পেয়েছেন তিনি। ত্রিদেশীয় সিরিজে আর হয়তো খেলতে পারবেন না তিনি। অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না তা এখনও নিশ্চিত নয়। বিশ্বকাপের আগে তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছে নিউজ়িল্যান্ড ক্রিকেট দলের চিকিৎসকেরা।

নিউজ়িল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেছেন, ‘‘ফার্গুসনের পেটের পেশিতে টান লেগেছে। ওকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছি না। কারণ, সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ওকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছি।’’

স্টিড জানিয়েছেন, তাঁদের দলের বোলিং বিভাগের খুব গুরুত্বপূর্ণ সদস্য ফার্গুসন। বিশ্বকাপে তাঁকে দলের দরকার। স্টিড বলেন, ‘‘আমাদের দলের খুব গুরুত্বপূর্ণ সদস্য ফার্গুসন। কিন্তু গত বার বিশ্বকাপে ও খেলতে পারেনি। তাই আমরা অতিরিক্ত নজর দিচ্ছি। বিশ্বকাপের আগে যাতে ফার্গুসন পুরো সুস্থ হয়ে ওঠে সেই চেষ্টা করছি।’’

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পায়ের পেশিতে চোট পেয়েছিলেন ফার্গুসন। বিশ্বকাপে মাঠে নামতে পারেননি তিনি। তার জন্য বিশ্বকাপে নিউজ়িল্যান্ডের বোলিং কিছুটা দুর্বল দেখিয়েছিল। এ বারেও সেই একই আশঙ্কা কিউয়ি শিবিরে। সেটা যাতে না হয় তার চেষ্টা করছে নিউজ়িল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE