Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pakistan Super League

পাকিস্তান সুপার লিগের শুরুতেই দুর্ঘটনা, কী হয়েছিল প্রথম ম্যাচের আগে?

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বড় বিপদ ঘটতে পারত মুলতান স্টেডিয়ামে। ক্রিকেটার-সহ সকলের নিরাপত্তা নিশ্চিত করার পর শুরু করা হয় খেলা। ফলে বেশ কিছুটা দেরি হয় প্রথম খেলা শুরু হতে।

 picture of PSL trophy

নির্দিষ্ট সময় শুরু করা গেল না পিএসএলের প্রথম ম্যাচ। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৮
Share: Save:

পাকিস্তান সুপার লিগের শুরুতেই বিপত্তি। নির্দিষ্ট সময় শুরু করা গেল না প্রতিযোগিতার প্রথম ম্যাচ। নির্দিষ্ট সময় উদ্বোধনী অনুষ্ঠান শেষ হওয়ার পরেও খেলা শুরুর জন্য অপেক্ষা করতে হল বেশ কিছু ক্ষণ।

রবিবার এ বারের পাকিস্তান সুপার লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয় লাহোর ক্যালান্ডার্স এবং মুলতান সুলতান। সেই ম্যাচই শুরু করা যায়নি নির্দিষ্ট সময়। কারণ, উদ্বোধনী অনুষ্ঠান শেষ হওয়ার পর আগুন ধরে যায় মুলতান স্টেডিয়ামের একটি বাতিস্তম্ভে। বড় বিপদ এড়াতে স্টেডিয়ামের বাতিস্তম্ভগুলির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। তাই নির্দিষ্ট সময় শুরু করা যায়নি প্রতিযোগিতার প্রথম খেলা।

পাকিস্তান প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রচুর আতসবাজি ফাটানো হয়। বাজি থেকে আগুন ধরে যায় স্টেডিয়ামের একটি বাতিস্তম্ভে। ছুটে আসে দমকলের একাধিক ইঞ্জিন। কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার ঘটনায় স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের একাংশ আতঙ্কিত হয়ে পড়েন। আগুন নেভার পর সুরক্ষার বিষয়গুলি নিশ্চিত করার পর খেলা শুরু হয়। আগুনে স্তম্ভের কয়েকটি আলো ক্ষতিগ্রস্ত হয়েছে। সে জন্য অবশ্য খেলায় বিঘ্ন ঘটেনি। এই অগ্নিকাণ্ডের জন্য কোনও হতাহতের খবর নেই। আগুনের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

পরে প্রতিযোগিতার প্রথম ম্যাচ শেষ হয়েছে সুষ্ঠু ভাবেই। টান টান উত্তেজনার মধ্যে লাহোর এক রানে হারিয়েছে মুলতানকে। জয়ের জন্য শেষ বলে মুলতানের দরকার ছিল ছয় রান। মুলতানের ব্যাটার খুশদিল শাহ বাউন্ডারি মারায় জয় পায়নি আয়োজকরা। এক রানে হেরে যায় তারা।

প্রতিযোগিতার শুরুতেই এমন বিপত্তি ঘটায় ক্রিকেটপ্রেমীদের একাংশের সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। উদ্বেগ প্রকাশ করেছে পাকিস্তানের ক্রিকেট মহলও। যদিও বড় দুর্ঘটনা না ঘটায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Super League Multan Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE