Advertisement
২৭ নভেম্বর ২০২২
স্ট্রেট ড্রাইভ
Rohit Sharma

সিরিজ় ফয়সালার ম্যাচে বড় রানের দ্বৈরথ দেখছি

ভিসিএ স্টেডিয়ামের মাঠকর্মীরা যে ভাবে মাঠ খেলা শুরু করার যোগ্য করতে অক্লান্ত পরিশ্রম করেছেন তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

ভরসা: নাগপুরে রোহিত-তাণ্ডব। আজও কি দেখা যাবে? ফাইল চিত্র

ভরসা: নাগপুরে রোহিত-তাণ্ডব। আজও কি দেখা যাবে? ফাইল চিত্র

সুনীল গাওস্কর
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০:১৩
Share: Save:

যথাযোগ্য ভাবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের মীমাংসা হবে এ বার নবাবদের শহরে। যথাযোগ্য ভাবে কারণ রোহিত শর্মার নবাবি ইনিংসের সাহায্যেই তো নাগপুরে ভারতীয় দল সিরিজ়ে সমতা ফেরাল। যার ফলে হায়দরাবাদের তৃতীয় ম্যাচটা নির্ণায়ক হয়ে উঠল। রোহিতের রাজকীয় শাসন এবং নেতৃত্বে দলকে জিতিয়েছে এই ম্যাচটায়। স্টেডিয়ামে যে ভাবে ওর শটগুলো উড়ে গিয়েছে, তাতেই স্পষ্ট কতটা শক্তি ছিল ওর শটগুলোয়।

তার আগে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ওর দুরন্ত ছন্দে থাকার ঝলক দেখিয়েছিল ব্যাট হাতে। পাশাপাশি ম্যাথু ওয়েড মোহালিতে যে রকম দুরন্ত খেলেছিল, সে রকমই ছিল নাগপুরেও। ভিসিএ স্টেডিয়ামের মাঠকর্মীরা যে ভাবে মাঠ খেলা শুরু করার যোগ্য করতে অক্লান্ত পরিশ্রম করেছেন তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। যে কারণে ম্যাচ শুরু হতে দেরি হয় এবং ওভার কমিয়ে আট ওভার করে দেওয়া হয়। ভারতীয় দল এই ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় যশপ্রীত বুমরাকে ফিরিয়ে এনেছিল। বুমরার দুরন্ত গতিতে করা কয়েকটা ইয়র্কার দেখে মন ভরে গেল। এই দুটো ম্যাচ কিন্তু বুঝিয়ে দিয়েছে বিশ্বকাপে অক্ষর পটেল ভারতের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠবে। হায়দরাবাদের পিচ সাধারণত ব্যাটিংয়ের জন্য আদর্শ হয়। তাই এই সিরিজ়ের মীমাংসা হতে বড় রানের ম্যাচ শেষ ওভার পর্যন্ত গড়াতে পারে। (টিসিএম)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.