Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

T20 World Cup 2021: ম্যাচ কিনেছে সৌরভের বোর্ড! পাক অভিনেত্রীর অভিযোগ উড়িয়ে দিলেন পাক ক্রিকেটাররাই

ভারতের জয়ের আনন্দে আকাশ চোপড়ার করা টুইটটি রিটুইট করেন পাক অভিনেত্রী সেহর শিনওয়ারি। সেখানে কী লেখেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ নভেম্বর ২০২১ ১৬:২৬
Save
Something isn't right! Please refresh.
কোহলীদের ম্যাচ নিয়ে অভিযোগ অভিনেত্রী সেহরের।

কোহলীদের ম্যাচ নিয়ে অভিযোগ অভিনেত্রী সেহরের।
—ফাইল চিত্র

Popup Close

আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এমন ‘গুরুতর’ অভিযোগ করেছেন পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। তবে নেটমাধ্যমে করা তাঁর এই অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ প্রাক্তন ক্রিকেটাররা। নেটমাধ্যমে যে সব মন্তব্য করা হয়, আদৌ সেগুলিকে গুরুত্ব দেওয়া উচিত কি না, তা নিয়ে প্রশ্ন উঠছে।

বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ৬৬ রানে ম্যাচ জেতে ভারত। রোহিত শর্মা, লোকেশ রাহুলদের দাপটের সামনে দাঁড়াতেই পারেননি রশিদ খানরা। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর এ বারের টি২০ বিশ্বকাপে প্রথম জিতল ভারত। শিনওয়ারির বক্তব্যের বিরোধিতা করে ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া টুইট করে লেখেন, ‘এই ভাবেই ম্যাচ জিততে হয়। ভারত ভারতের মতো খেলল।’

ভারতের জয়ের আনন্দের টুইটটি রিটুইট করেন পাক অভিনেত্রী সেহর। তিনি লেখেন, ‘বিসিসিআই বেশ ভাল ম্যাচ কিনল।’ আকাশ সঙ্গে সঙ্গে তাঁকে উত্তর দেন। আকাশ একটি ছবি পোস্ট করেন সেই টুইটে। সেখানে লেখা, ‘বুদ্ধি বন্ধ আছে, মুখটাও যদি বন্ধ থাকত।’

Advertisement

প্রথম বার বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারিয়েছে পাকিস্তান। এ বারের বিশ্বকাপে এখনও অবধি অপরাজেয় বাবর আজমরা। উচ্ছ্বসিত পাক সমর্থকরা। এমন অবস্থায় বুধবার ভারত জিততেই সেই ম্যাচ নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ। তাঁদের কথায় যদিও কান দিতে নারাজ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা। ওয়াসিম আক্রম বলেন, “জানি না কেন এমন অভিযোগ তোলা হয়? ভারত দুর্দান্ত দল। প্রতিযোগিতার শুরুতে দুটো দিন ওদের খারাপ গিয়েছিল শুধু।”

আক্রমের সুরেই গলা মিলিয়েছেন ওয়াকার ইউনিস। কিছু দিন আগে তাঁর এক বক্তব্য ঘিরে ঝড় উঠেছিল। পরে চাপের মুখে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন ইউনিস। তিনি নেটমাধ্যমের বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ। ইউনিস বলেন, “এমন অভিযোগ ভিত্তিহীন। কারও কান দেওয়াই উচিত নয় এমন অভিযোগে।”

ভারতের জয়ের পরেই নেটমাধ্যমে সেই ম্যাচ নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখা যায়। কিন্তু সুনীল গাওস্করের কথা অনুযায়ী নেটমাধ্যমে যাঁরা লেখেন, তাঁদের কোনও পরিচয় নেই, তাই তাঁদের বক্তব্যকে গুরুত্ব দেওয়ার কোনও মানে হয় না। ভারতের প্রাক্তন অধিনায়কের মতের সঙ্গেই এক মত হতে দেখা গেল আক্রম, ইউনিসদের।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement