Advertisement
১১ মে ২০২৪
pakistan

T20 World Cup 2021: ‘আমরা সব পারি কি না সেটাই দেখার ছিল’, সেমিফাইনালে পৌঁছে আত্মবিশ্বাসী বাবর

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে নামিবিয়াকে হারানো নয়, নিজেদের দলকে পরীক্ষায় ফেলে দেখে নেওয়ার কথাই বললেন বাবর।

জয়ের আনন্দ পাকিস্তান দলে।

জয়ের আনন্দ পাকিস্তান দলে। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ২৩:৫৫
Share: Save:

ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানকে হারিয়ে সেমিফাইনালের রাস্তা পরিষ্কার হয়েই গিয়েছিল পাকিস্তানের জন্য। মঙ্গলবার নামিবিয়াকে হারিয়ে কাজটা সম্পূর্ণ করলেন বাবর আজমরা। গ্রুপ ২ থেকে প্রথম দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে গেল পাকিস্তান।

নামিবিয়াকে হারানো নয়, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে নিজেদের দলকে পরীক্ষায় ফেলে দেখে নেওয়ার কথাই বললেন বাবর। টস জিতে আগে ব্যাটিং করেও জিতে দেখাল পাকিস্তান। বাবর বলেন, “আজকের খেলাটা অন্য রকম ছিল। চেয়েছিলাম ওপেনিং জুটি বেশি ক্ষণ ক্রিজে থাকুক। সেটাই হয়েছে। আমরা নিজেদের দেখে নিতে চেয়েছিলাম, সেটা পেরেছি। সেমিফাইনালে দলের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠবে মহম্মদ হাফিজ এবং হাসান আলি।”

শিশিরের সমস্যা যে ছিল, তা মেনে নিলেন বাবর। তিনি বলেন, “শিশির ছিল। ফিল্ডিংয়ের সময় সমস্যা হয়েছে। তবে সেটা অজুহাত হতে পারে না। আমাদের আরও ভাল ফিল্ডিং করতে হবে। সমস্ত কিছু পরিকল্পনা অনুযায়ী হয়েছে। সেমিফাইনালেও এই খেলা ধরে রাখতে পারব বলেই আশা করছি।”

বুধবার ম্যাচের সেরা হয়েছেন মহম্মদ রিজওয়ান। ৫০ বলে ৭৯ রান করেন তিনি। রিজওয়ান বলেন, “নামিবিয়া খুব ভাল বল করেছে। আমরা চেয়েছিলাম শেষ অবধি ব্যাট করতে। সেটা পেরেছি। শেষের দিকে বড় রান করতে পেরেছি আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE