Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pakistan Cricket Board

পাকিস্তানের কোচ হতে কেন রাজি হননি ওয়াটসন? জানালেন পাক ক্রিকেট বোর্ডের প্রধান

শেষ মুহূর্তে পাকিস্তানের কোচ হওয়ার প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান মহসিন নাকভি জানালেন, কেন ওয়াটসন পাক দলের কোচ হতে চাননি।

SHane Watson

শেন ওয়াটসন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৬:৩৪
Share: Save:

পাকিস্তান ক্রিকেট দলের কোচ হওয়া প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল শেন ওয়াটসনের। কিন্তু শেষ মুহূর্তে সেই প্রস্তাব নাকচ করে দেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান মহসিন নাকভি জানালেন, কেন ওয়াটসন পাক দলের কোচ হতে চাননি।

এর আগে জানা গিয়েছিল ওয়াটসন কত টাকা পাবেন তা প্রকাশ্যে চলে এসেছিল, সেই কারণেই নাকি তিনি পাকিস্তানের কোচ হতে চাননি। নাকভি বলেন, “ওয়াটসন পাকিস্তানের কোচ হচ্ছিলেন। কিন্তু তাঁর পারিশ্রমিক প্রকাশ্যে চলে এসেছিল বলে নাকি ওয়াটসন কোচ হতে চাননি। আরও অনেক তথ্যই প্রকাশ্যে এসেছিল। সেগুলো ঠিক নয়। ওয়াটসন সেই কারণেই কোচ হতে চাননি।”

২০২৩ বিশ্বকাপের পর থেকে পাকিস্তান দলের কোচের পদ নিয়ে জল্পনা চলছে। গ্রান্ট ব্র্যাডবার্ন দায়িত্ব ছেড়ে দেন। মহম্মদ হাফিজকে দলের ডিরেক্টর করা হয়েছিল। তিনিই কোচের দায়িত্ব সামলাচ্ছেন। অস্ট্রেলিয়া এবং নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে তিনিই কোচ ছিলেন। কিন্তু দল সাফল্য পায়নি। সেই কারণে তাঁকেও সরিয়ে দেওয়া হয়। নাকভি বলেন, “আগামী এক সপ্তাহ অথবা ১০ দিনের মধ্যে আমরা নতুন কোচ পেয়ে যাব। এর মধ্যে তাঁর নাম ঘোষণা করে দেওয়া হবে।”

ওয়াটসন কোচ হওয়ার প্রস্তাব নাকচ করে দেওয়ার পর ওয়েস্ট ইন্ডিজ়ের ড্যারেন স্যামিকে দায়িত্ব নেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু তিনিও প্রস্তাব নাকচ করে দিয়েছেন। ফলে অন্য কাউকে কোচ করতে হবে পাকিস্তানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Board PCB Shane Watson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE