Advertisement
০৪ মে ২০২৪
Babar Azam

Asia Cup 2022: এশিয়া কাপে কোহলীদের বিরুদ্ধে নামার আগে কী ভাবে তৈরি হচ্ছেন বাবররা!

এশিয়া কাপে প্রথম ম্যাচে ভারতের বিরুদ্ধে নামবে পাকিস্তান। তার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন বাবর আজমরা। জিমে সময় কাটাচ্ছেন তাঁরা।

এশিয়া কাপের শুরুতেই কঠিন ম্যাচ বাবরদের

এশিয়া কাপের শুরুতেই কঠিন ম্যাচ বাবরদের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৭:২৯
Share: Save:

সামনেই এশিয়া কাপ। প্রথম ম্যাচেই ভারতের মুখোমুখি পাকিস্তান। গুরুত্বপূর্ণ এই ম্যাচে নামার আগে প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চাইছেন না বাবর আজমরা। নিজেদের ফিটনেসের উপর জোর দিয়েছেন তাঁরা। জিমে অনেকটা সময় কাটাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা।

পাকিস্তান ক্রিকেট বোর্ড দলের ক্রিকেটারদের একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, জিমের মধ্যে বাবর আজম, মহম্মদ রিজওয়ান, শাহিন আফ্রিদি, ইমাম উল হকরা রয়েছেন। তাঁরা বিভিন্ন ধরনের শরীরচর্চা করছেন। বাবরকে ট্রেডমিলে দৌড়াতে দেখা যাচ্ছে। রিজওয়ান ডাম্বেল তুলছেন। বাকিরাও কোনও না কোনও কসরত করছেন। তাঁদের সঙ্গে দলের ফিজিক্যাল ট্রেনার রয়েছেন। তিনি বাবরদের শরীরচর্চার দিকে নজর রাখছেন।

এশিয়া কাপের আগে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিনটি এক দিনের ম্যাচ খেলবে পাকিস্তান। ১৬ অগস্ট প্রথম এক দিনের ম্যাচ। বাকি দু’টি ম্যাচ হবে ১৮ ও ২১ অগস্ট। এই সিরিজের পরেই এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে যাবেন বাবররা। ২৮ অগস্ট ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে প্রতিযোগিতা শুরু তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE