Advertisement
২৬ এপ্রিল ২০২৪
pakistan

Covid-19: কোভিডের হানা, বাতিলই হয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের এক দিনের সিরিজ

শনিবার থেকে সিরিজ শুরু হওয়ার কথা ছিল। জানা গিয়েছে, পরের বছর জুলাইয়ে এই সিরিজ খেলা হবে।

বাতিল একদিনের সিরিজ।

বাতিল একদিনের সিরিজ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ২১:১৭
Share: Save:

আশঙ্কাই সত্যি হল। কোভিডের কারণে পাকিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের এক দিনের সিরিজ শেষ মেশ বাতিলই হয়ে গেল। শনিবার থেকে সিরিজ শুরু হওয়ার কথা ছিল। জানা গিয়েছে, পরের বছর জুলাইয়ে এই সিরিজ খেলা হবে।

পাকিস্তানে আসামাত্রই করোনায় আক্রান্ত হন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার এবং একজন সাপোর্ট স্টাফ। সেই ধাক্কা সামলে নিলেও, বৃহস্পতিবার ফের কোভিড হানা দেয় তাদের শিবিরে। এমন অবস্থা হয় যে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ বাতিল হয়ে যাওয়ার উপক্রম হয়েছিল। সেই ম্যাচ কোনও মতে আয়োজন করা গেলেও এক দিনের সিরিজ নিয়ে ঝুঁকি নেওয়া হল না।

বৃহস্পতিবার সকালে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে ২১ জনের করোনা পরীক্ষা হয়। প্রত্যেকে নেগেটিভ আসার পরেই তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে এক দিনের না করার সিদ্ধান্ত নেন দু’দেশের বোর্ডকর্তারা। ওয়েস্ট ইন্ডিজও চাইছে তাদের সেরা ক্রিকেটারদের দিয়েই নামতে।

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের প্রত্যাখ্যানের পর ওয়েস্ট ইন্ডিজ রাজি হয়েছিল পাকিস্তানে এসে খেলতে। কিন্তু কোভিডের প্রকোপে খুব বেশিদিন ঘরের মাঠে ক্রিকেট দেখার সুযোগ পেলেন না পাকিস্তানের সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan COVID19 West Indies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE