Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: সপরিবার দক্ষিণ আফ্রিকায় কোহলী, যাওয়ার আগে মেয়ের ছবি তুলতে বারণ করলেন বিরাট

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট এবং এক দিনের সিরিজ খেলতে গিয়েছে ভারতীয় দল। বৃহস্পতিবার ভোরে বিশেষ চার্টার্ড বিমানে সে দেশে উড়ে গিয়েছেন ক্রিকেটার এবং তাঁদের পরিবাররা।

ছবি তুলতে বারণ করছেন কোহলী।

ছবি তুলতে বারণ করছেন কোহলী। ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৯:০৯
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট এবং এক দিনের সিরিজ খেলতে গিয়েছে ভারতীয় দল। বৃহস্পতিবার ভোরে বিশেষ চার্টার্ড বিমানে সে দেশে উড়ে গিয়েছেন ক্রিকেটার এবং তাঁদের পরিবার।

স্ত্রী অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে গিয়েছেন বিরাট কোহলীও। বিমানবন্দরে দেখা গেল অদ্ভুত দৃশ্য। বাস থেকে নেমে বিমানবন্দরে ঢোকার সময় কোহলী এবং অনুষ্কাকে ছেঁকে ধরেছিলেন আলোকচিত্রীরা। বিরাট হাত দিয়ে তাঁদের থামিয়ে দেন এবং ভামিকার ছবি তুলতে বারণ করেন। ভারত অধিনায়কের অনুরোধ রেখেছেন আলোকচিত্রীরা। ভামিকার কোনও ছবি প্রকাশ্যে আসেনি।

আগামী মাসেই ভামিকার এক বছর পূর্ণ হবে। এখনও পর্যন্ত মেয়েকে প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। যা ছবি দেখা গিয়েছে, তা শুধুই এই দু’জনের নেটমাধ্যমে। তা-ও হয় পাশ থেকে ফিরে, অথবা পিছন থেকে।

শোনা গিয়েছিল, মেয়ের এক বছর পূরণে তাঁর পাশে থাকবেন বলে এক দিনের সিরিজ থেকে ছুটি চেয়েছিলেন কোহলী। তবে বুধবার সাংবাদিক সম্মেলন করে স্পষ্ট জানিয়েছেন, এ রকম কোনও অনুরোধ তাঁর তরফে যায়নি বোর্ডের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE