Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

ধোনির পছন্দ পাকিস্তানের খাবার, শুনেই সে দেশে মাহিকে আমন্ত্রণ, করলেন কে?

মহেন্দ্র সিংহ ধোনি জানিয়েছেন, পাকিস্তানের খাবার তাঁর খুব পছন্দের। সে কথা শুনেই এক জন ধোনিকে সে দেশে আমন্ত্রণ জানিয়েছেন। কে তিনি?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৮
Share: Save:

পাকিস্তানে মহেন্দ্র সিংহ ধোনিকে আমন্ত্রণ জানিয়েছেন ফখর এ আলম। তিনি সে দেশের জনপ্রিয় টেলিভিশন সঞ্চালক। আলম জানতে পেরেছেন যে পাকিস্তানের খাবার ধোনির খুব পছন্দের। সেই কারণে ধোনিকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সম্প্রতি ধোনির একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘‘পাকিস্তানের খাবার খাওয়ার জন্য ও দেশে যাওয়া উচিত। ওখানকার খাবার দুর্দান্ত।’’ এই ভিডিয়োর পরেই ধোনিকে আমন্ত্রণ করেছেন আলম। তিনি সমাজমাধ্যমে ধোনিকে আমন্ত্রণ জানিয়ে লেখেন, ‘‘ধোনি ভাই আপনি আমার মন জয় করে নিয়েছেন। আমার মনে হয় আপনার উচিত আমাদের শো ‘প্যাভিলিয়ন’-এ আসা। শুধু ক্রিকেটের জন্য নয়, ভাল খাবার খাওয়ার জন্য।’’

পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন শো এই ‘প্যাভিলিয়ন’। সেখানে পাকিস্তানের চার জন অধিনায়ক ওয়াসিম আক্রম, শোয়েব মালিক, মইন খান ও মিসবা উল হককে অতিথি হিসাবে দেখা যায়। ভারতে এক দিনের বিশ্বকাপের সময় বেশ জনপ্রিয় হয়েছিল সেই অনুষ্ঠান।

২০০৬ থেকে ২০০৮ সালের মধ্যে পাকিস্তানে তিনটি টেস্ট ও ১১টি এক দিনের ম্যাচ খেলেছেন ধোনি। টেস্টে ১৭৯ রান করেছেন তিনি। গড় ৫৯.৬৬। সর্বোচ্চ ১৪৮ রান। ১১টি এক দিনের ম্যাচে ১৩৬.৫০ গড়ে ৫৪৬ রান করেছেন তিনি। সর্বোচ্চ অপরাজিত ১০৯ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni India Cricket Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE