Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

MS Dhoni: নিজের সই করা জার্সি উপহার দিলেন ধোনি! খুশিতে ভাসছেন পাকিস্তানের ক্রিকেটার

বিগ ব্যাশ লিগ খেলতে এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন রউফ। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে অন্যতম সেরা অবদান ছিল তাঁর।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ২০:০৫
Share: Save:

ক্রিকেটে বন্ধুত্ব, ভালবাসাই আসল। তা কোনও সীমানা মানে না। শনিবার এই কথাটাই যেন আরও এক বার সত্যি হল। সুদূর অস্ট্রেলিয়ায় বসে মহেন্দ্র সিংহ ধোনির সই করা তাঁরই নামাঙ্কিত জার্সি উপহার পেলেন পাকিস্তানের ক্রিকেটার হ্যারিস রউফ। টুইটারে সেই ছবি পোস্ট করে আপ্লুত তিনি।

চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে সই করে তা রউফকে উপহার পাঠিয়েছেন ধোনি। তা টুইট করে রউফ লিখেছেন, ‘কিংবদন্তি এবং ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিংহ ধোনি এই সুন্দর জার্সি পাঠিয়ে আমাকে সম্মানিত করেছে। “সাত নম্বর” এখনও তাঁর মহানুভবতা এবং ভালবাসা দিয়ে আমাদের মন জয় করে নিচ্ছে। চেন্নাই সুপার কিংস, পাশে দাঁড়ানোর জন্য বিশেষ করে ধন্যবাদ প্রাপ্য তোমাদেরও।’

বিগ ব্যাশ লিগ খেলতে এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন রউফ। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সেমিফাইনালে পৌঁছনোর পিছনে অন্যতম সেরা অবদান ছিল তাঁর। পাকিস্তানের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারী হয়েছিলেন তিনি। আট উইকেট নিয়ে শাদাব খানের পরেই ছিল তাঁর নাম। গতির জন্য আলাদা করে নজর কেড়ে নিয়েছিলেন সকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni Haris Rauf pakistan CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE