Advertisement
২৭ এপ্রিল ২০২৪
prithvi shaw

নিজস্বী তুলতে আপত্তি, পৃথ্বী শ-কে আক্রমণ ভক্তদের, নির্যাতনের অভিযোগ তরুণীর

ক্রিকেট থেকে এই মুহূর্তে দূরে রয়েছেন পৃথ্বী শ। এর মধ্যেই বড় ধরনের সমস্যায় পড়লেন তিনি। সমর্থকদের সঙ্গে নিজস্বী তুলতে না চাওয়ায় হোটেল থেকে ফেরার পথে আক্রমণ করা হল তাঁকে।

file pic of prithvi shaw

ঘরোয়া ক্রিকেটে ভাল পারফর্ম করে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে ফিরেছিলেন পৃথ্বী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

ক্রিকেট থেকে এই মুহূর্তে দূরে রয়েছেন পৃথ্বী শ। এর মধ্যেই বড় ধরনের সমস্যায় পড়লেন তিনি। সমর্থকদের সঙ্গে নিজস্বী তুলতে না চাওয়ায় হোটেল থেকে ফেরার পথে আক্রমণ করা হল তাঁকে। তাঁর বন্ধুর গাড়িতে চালানো হল ভাঙচুর। থানায় গিয়ে পৃথ্বীর বন্ধু অভিযোগ করেছেন। তার পাল্টা এক তরুণী অভিযোগ করে বসলেন, তাঁকে পৃথ্বী নির্যাতন করেছেন।

সব মিলিয়ে গোটা ঘটনাটি নিয়ে ভারতীয় ক্রিকেট আবার সরগরম। ঘরোয়া ক্রিকেটে ভাল পারফর্ম করে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে ফিরেছিলেন পৃথ্বী। এখন ঘরোয়া ক্রিকেটও নেই। তাই ছুটিতে আছেন তিনি। তার মাঝেই এই ঘটনা।

কী হয়েছিল বুধবার রাতে?

জানা গিয়েছে, সান্তাক্রুজের একটি বিলাসবহুল হোটেলে নৈশভোজে গিয়েছিলেন পৃথ্বী। সঙ্গে ছিলেন তাঁর কিছু বন্ধু। সেই সময় হোটেলে থাকা কিছু ভক্ত পৃথ্বীর সঙ্গে নিজস্বীর আবদার করেন। পৃথ্বী হাসিমুখে দু-এক জনের আবদার মেটান। কিন্তু একের পর এক ভক্ত আসতে থাকায় তিনি বিরক্ত হয়ে বলেন, তিনি এখানে খাবার খেতে এসেছেন। তাই তাঁকে যেন আর বিরক্ত না করা হয়। তার পরেও ওই ক’জন ভক্ত বিরক্ত করতে থাকেন। এর পর পৃথ্বীর বন্ধু হোটেলের ম্যানেজারকে ফোন করে অভিযোগ জানান।

তখন হোটেলের ম্যানেজার ওই দলটিকে হোটেল থেকে বেরিয়ে যেতে বলেন। এতেই তাঁরা রেগে যান। যখন পৃথ্বী এবং তাঁর বন্ধুরা হোটেল থেকে বেরোচ্ছেন, তখন দেখেন বেসবল ব্যাট নিয়ে ওই দলটি অপেক্ষা করছে। তাঁরা পৃথ্বীর বন্ধুর গাড়ি আক্রমণ করেন। সামনের এবং পিছনের কাচ ভেঙে দেন।

অভিযোগকারী বলেন, পৃথ্বীর মতো ক্রিকেটার গাড়িতে বসে রয়েছেন। তাই কোনও ঝামেলা চান না। পৃথ্বীকে অন্য গাড়িতে পাঠানো হয়। কিন্তু সেই গাড়িকে তাড়া করেন ওই ভক্তরা। জোগেশ্বরী লোটাস পেট্রল পাম্পের সামনে সেই গাড়ি থামানো হয়। ভক্তদের গাড়ি থেকে এক তরুণী বেরিয়ে এসে দাবি করেন, ৫০ হাজার টাকা না দেওয়া হলে তিনি পৃথ্বীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করবেন।

এর পর পৃথ্বীর বন্ধু ওশিওয়ারা থানায় অভিযোগ জানান। পুলিশ অভিযোগ গ্রহণ করে অভিযুক্তদের খুঁজতে শুরু করেন। হোটেলের কর্মীরা ওই ভক্তদের দলের কয়েক জন ফোন নম্বর নিয়ে রেখেছিলেন। সেখান থেকে সানা ওরফে স্বপ্না গিল এবং শোভিত ঠাকুর নামে দু’জনের নাম পাওয়া যায়। পুলিশ মোট আট জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

জানা গিয়েছে, স্বপ্না এই মুহূর্তে ওশিওয়ারা থানায় রয়েছেন। তাঁর আইনজীবীর অভিযোগ, পৃথ্বী নির্যাতন করেছেন স্বপ্নাকে। এমনকি, হোটেলে পৃথ্বীর বন্ধু মারধোর করেছেন ওই তরুণী এবং তাঁর বন্ধুদের। স্বপ্নার আইনজীবী জানান, থানার তরফে কিছুতেই চিকিৎসকদের কাছে পরীক্ষা করাতে যেতে দেওয়া হচ্ছে না।

এর মধ্যেই সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে পৃথ্বীকে দেখা গিয়েছে এক তরুণীর সঙ্গে ধস্তাধস্তি করতে। আর একটি ভিডিয়োয় এক পুরুষকণ্ঠ বলছেন, পৃথ্বীর বন্ধুরা তাঁদের হোটেলে মারধর করেছেন। আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw Assault Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE