Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Prithvi Shaw

মত্ত অবস্থায় তরুণীকে ব্যাট দিয়ে আঘাত! পৃথ্বীর বিরুদ্ধে উঠল বড় অভিযোগ

বৃহস্পতিবার রাতে ওশিওয়াড়া থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা। কিন্তু স্বপ্নার কথাবার্তা অসংলগ্ন থাকায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। তার পরেই এই অভিযোগ করলেন তাঁর আইনজীবী।

prithvi shaw

তরুণীর বিরুদ্ধে মত্ত অবস্থায় চড়াও হওয়ার অভিযোগ পৃথ্বীর বিরুদ্ধে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৪
Share: Save:

যত সময় যাচ্ছে, পৃথ্বী শ-কে নিয়ে বিতর্ক ততই বাড়ছে। বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়েছিল পৃথ্বীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তোলা তরুণী স্বপ্না গিলকে। তাঁর আইনজীবী এ বার দাবি করলেন, ঘটনার সময় পৃথ্বী মত্ত ছিলেন এবং ওই তরুণীকে তিনি ব্যাট দিয়ে আঘাত করেছেন।

বৃহস্পতিবার রাতে ওশিওয়াড়া থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা। কিন্তু স্বপ্নার কথাবার্তা অসংলগ্ন থাকায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। পৃথ্বীর বন্ধুর অভিযোগ অনুযায়ী আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল পুলিশ। স্বপ্না ছিলেন তাঁদেরই একজন। এর পরেই সংবাদ সংস্থাকে স্বপ্নার আইনজীবী আলি কাসিফ খান জানিয়েছেন, পৃথ্বী ব্যাট দিয়ে আঘাত করেছেন তাঁর মক্কেলকে।

কাসিফ বলেন, “ওই বিলাসবহুল হোটেলে পৃথ্বীর সঙ্গে নিজস্বী তুলতে গিয়েছিল স্বপ্না। অনেক দিন ধরেই ও পৃথ্বীর ভক্ত। কিন্তু পৃথ্বী তখন পার্টি করছিল এবং মত্ত ছিল। ওর হাতে একটা ব্যাট ছিল। সেই ব্যাট দিয়ে ও স্বপ্নাকে আঘাত করে। পরের দিন পুলিশের কাছে গিয়ে স্বপ্নার বিরুদ্ধেই অভিযোগ দায়ের করে।”

কাসিফ জানিয়েছেন, পৃথ্বীর বিরুদ্ধেও মামলা করা হবে। তাঁর কথায়, “পৃথ্বী মত্ত ছিল। সেই অবস্থায় গাড়ি চালিয়েছে। আমরা জানতে পেরেছি ও একটি বাইকেও আঘাত করেছে। স্বপ্নাকে ব্যাট দিয়ে মেরেছে। তাই ওর বিরুদ্ধে আমরা মামলা দায়ের করতে চাই। স্বপ্না এবং পৃথ্বীর মধ্যে অতীতে কোনও সম্পর্ক ছিল না। স্রেফ নিজস্বী তুলতে গিয়েছিল। আপাতত স্বপ্নাকে জামিনে মুক্ত করতে চাই।”

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে পৃথ্বী এবং ওই তরুণীর বাদানুবাদ শোনা গিয়েছে। ব্যাটটি ছিল তরুণীর হাতেই। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পৃথ্বীর তরফেও যাবতীয় অভিযোগ নিয়ে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি।

গোটা ঘটনাটিই বুধবার রাতের। জানা গিয়েছে, সান্তাক্রুজের একটি বিলাসবহুল হোটেলে নৈশভোজে গিয়েছিলেন পৃথ্বী। সঙ্গে ছিলেন তাঁর কিছু বন্ধু। সেই সময় হোটেলে থাকা কিছু ভক্ত পৃথ্বীর সঙ্গে নিজস্বীর আবদার করেন। পৃথ্বী হাসিমুখে দু-এক জনের আবদার মেটান। কিন্তু একের পর এক ভক্ত আসতে থাকায় তিনি বিরক্ত হয়ে বলেন, তিনি এখানে খাবার খেতে এসেছেন। তাই তাঁকে যেন আর বিরক্ত না করা হয়। তার পরেও ওই ক’জন ভক্ত বিরক্ত করতে থাকেন। এর পর পৃথ্বীর বন্ধু হোটেলের ম্যানেজারকে ফোন করে অভিযোগ জানান।

তখন হোটেলের ম্যানেজার ওই দলটিকে হোটেল থেকে বেরিয়ে যেতে বলেন। এতেই তাঁরা রেগে যান। যখন পৃথ্বী এবং তাঁর বন্ধুরা হোটেল থেকে বেরোচ্ছেন, তখন দেখেন বেসবল ব্যাট নিয়ে ওই দলটি অপেক্ষা করছে। তাঁরা পৃথ্বীর বন্ধুর গাড়ি আক্রমণ করেন। সামনের এবং পিছনের কাচ ভেঙে দেন।

অভিযোগকারী বলেন, পৃথ্বীর মতো ক্রিকেটার গাড়িতে বসে রয়েছেন। তাই কোনও ঝামেলা চান না। পৃথ্বীকে অন্য গাড়িতে পাঠানো হয়। কিন্তু সেই গাড়িকে তাড়া করেন ওই ভক্তরা। যোগেশ্বরী লোটাস পেট্রল পাম্পের সামনে সেই গাড়ি থামানো হয়। ভক্তদের গাড়ি থেকে এক তরুণী বেরিয়ে এসে দাবি করেন, ৫০ হাজার টাকা না দেওয়া হলে তিনি পৃথ্বীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করবেন।

এর পর পৃথ্বীর বন্ধু ওশিওয়ারা থানায় অভিযোগ জানান। পুলিশ অভিযোগ গ্রহণ করে অভিযুক্তদের খুঁজতে শুরু করেন। হোটেলের কর্মীরা ওই ভক্তদের দলের কয়েক জন ফোন নম্বর নিয়ে রেখেছিলেন। সেখান থেকে সানা ওরফে স্বপ্না গিল এবং শোভিত ঠাকুর নামে দু’জনের নাম পাওয়া যায়। পুলিশ মোট আট জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw BCCI Assault FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE