Advertisement
১৯ মে ২০২৪
ICC ODI World Cup 2023

টিকিট না পেয়ে বিক্ষোভ সিএবি সদস্যদের

পরিস্থিতি এতটাই গুরুতর হয় যে নিরাপত্তা বাড়াতে বাধ্য হয় সিএবি। মূল প্রবেশ দ্বার বন্ধ করে দেওয়া হয়। সিএবির পদাধিকারি ছাড়া কেউই প্রবেশ করতে পারছিলেন না।

An image of ODI World Cup

২৩ অক্টোবর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের টিকিট ছাড়া হবে। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ০৮:৩০
Share: Save:

বিশ্বকাপের টিকিট অনলাইনে কাটতে পারছেন না সিএবি সদস্যেরা। পূর্ণ সদস্য, অ্যাসোসিয়েট সদস্য এবং অনারারি সদস্যদের বেশির ভাগই কেউ টিকিট পাননি। যা নিয়ে সমাজমাধ্যম থেকে শুরু করে সিএবির সামনেও বিক্ষোভ দেখান সদস্যেরা।

পরিস্থিতি এতটাই গুরুতর হয় যে নিরাপত্তা বাড়াতে বাধ্য হয় সিএবি। মূল প্রবেশ দ্বার বন্ধ করে দেওয়া হয়। সিএবির পদাধিকারি ছাড়া কেউই প্রবেশ করতে পারছিলেন না।
আপাতত তিনটি ম্যাচের টিকিট ছাড়া হয়েছে সমাজমাধ্যমে। ২৮ অক্টোবর বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচ, ৩১ অক্টোবর বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ এবং ১১ নভেম্বর ইংল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচের টিকিট দেওয়া হবে বলে জানানো হয়েছিল। কিন্তু সিএবির ওয়েবসাইট খুলে সদস্যেরা নিজেদের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে টিকিট কাটতে গেলেই দেখাচ্ছে ‘রিসোর্স লিমিট ইস রিচড’। ২৩ অক্টোবর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের টিকিট ছাড়া হবে। সিএবি সচিব নরেশ ওঝাকে ফোন করা হলে তিনি তোলেননি।

হার বাংলার: সৈয়দ মুস্তাক আলি ট্রফির চতুর্থ ম্যাচে বিদর্ভের বিরুদ্ধে হারল বাংলা। উমেশ যাদব পাঁচ উইকেট পাওয়া সত্ত্বেও আট উইকেট হারিয়ে বাংলা তুলেছিল ২১২ রান। তবু ১৩ বল বাকি থাকতে জেতে বিদর্ভ। ওপেন করতে নেমে ৩৩ বলে ৬০ রানের ঝোড়ো ইনিংস খেলেন অভিমন্যু ঈশ্বরন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 CAB Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE