Advertisement
০৪ অক্টোবর ২০২২
IPL

Punjab Kings: শাহরুখের দলের প্রাক্তনদের দিকে নজর প্রীতি জিন্টার দলের

আইপিএলে সাফল্য পেতে প্রাক্তন নাইটদের দিকে নজর দিচ্ছে পঞ্জাব। কোচ হিসাবে কুম্বলের বদলে মর্গ্যান ও বেলিসের দিকে আগ্রহ প্রীতির দলের।

আইপিএলের ম্যাচে শাহরুখ ও প্রীতি।

আইপিএলের ম্যাচে শাহরুখ ও প্রীতি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:০৪
Share: Save:

অনিল কুম্বলের সঙ্গে চলতি বছর সেপ্টেম্বর মাসে চুক্তি শেষ হচ্ছে পঞ্জাব কিংসের। সূত্রের খবর, এর পরে কুম্বলেকে আর কোচ হিসাবে রাখতে চাইছে না প্রীতি জিন্টার দল। তাদের নজরে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক ও কোচ। আগামী মরসুমে দলের কোচ হিসাবে অইন মর্গ্যান ও ট্রেভর বেলিসের দিকে নজর দিয়েছে তারা।

২০১৪ সালের পর থেকে আইপিএলে প্লে-অফে উঠতে পারেনি পঞ্জাব। ২০২০ সালে দলের কোচ করে আনা হয়েছিল কুম্বলেকে। তাতেও ভাগ্য বদলায়নি। কুম্বলের অধীনে তিন বছরই ষষ্ঠ স্থানে শেষ করেছিল দল। এই পারফরম্যান্সে বিশেষ খুশি নয় পঞ্জাব ম্যানেজমেন্ট। তাই কুম্বলের সঙ্গে চুক্তি বাড়াতে চাইছে না তারা।

আগামী মরসুম শুরু হওয়ার ছ’মাস আগে থেকেই কোচের খোঁজ শুরু করেছে পঞ্জাব। তাদের নজরে দুই প্রাক্তন নাইট। বেলিস এর আগে ২০১২ ও ২০১৪ সালে কেকেআরকে আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন। পরে ২০২০ ও ২০২১ সালে সানরাইজার্স হায়দরাবাদের কোচ ছিলেন তিনি। আইপিএলে তাঁর সাফল্যের জন্য বেলিসের দিকে নজর দিয়েছে পঞ্জাব।

অন্য দিকে মর্গ্যান ব্যাট হাতে আইপিএলে বিশেষ সাফল্য না পেলেও ২০২১ সালে কলকাতাকে অধিনায়ক হিসাবে ফাইনালে তুলেছিলেন। ২০১৯ সালে ইংল্যান্ডকে অধিনায়ক হিসাবে এক দিনের বিশ্বকাপও জিতিয়েছিলেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মর্গ্যান। তাই তাঁকে কোচ হিসাবে নিতে কোনও সমস্যা হবে না পঞ্জাবের।

এখনও পর্যন্ত পঞ্জাবের তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, আইপিএলে সাফল্য পেতে শাহরুখের দলের প্রাক্তনদের দিকেই নজর দিচ্ছে প্রীতির দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.