Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: সেঞ্চুরিয়নে সুযোগ পেলেও পুজারা-রহাণেকে কড়া বার্তা দিলেন ভারতীয় কোচ দ্রাবিড়

সাম্প্রতিক সময়ে একেবারেই ভাল ফর্মে নেই পুজারা ও রহাণে। দেশে হোক বা দেশের বাইরে, দলের হয়ে পারফর্ম করতে পারছেন না তাঁরা।

পুজারা-রহাণেদের কী বললেন দ্রাবিড়

পুজারা-রহাণেদের কী বললেন দ্রাবিড় ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৪:১৫
Share: Save:

সেঞ্চুরিয়নে প্রথম টেস্টে প্রথম একাদশে সুযোগ পেয়েছেন ভারতীয় দলের দুই অভিজ্ঞ ক্রিকেটার চেতেশ্বর পুজারা ও অজিঙ্ক রহাণে। এটাই কি শেষ সুযোগ দু’জনের। চলতি সিরিজে ভাল খেলতে না পারলে আগামী দিনে টেস্ট দলের জার্সিতে তাঁদের আর দেখা যাবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে। দুই ক্রিকেটারকে নিয়ে সে রকমই ইঙ্গিত দিয়ে রাখলেন রাহুল দ্রাবিড়। দু’জনকেই কড়া বার্তা দিলেন ভারতীয় দলের কোচ।

প্রথম টেস্টের আগে সাংবাদিক বৈঠকে দ্রাবিড় বলেন, ‘‘এটাই প্রথম নয় যখন ওদের এই পরিস্থিতিতে পড়তে হয়েছে। এর আগেও ওদের ক্রিকেট জীবনে এই ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে।’’ এর পরেই দ্রাবিড় বলেন, ‘‘ওরা নিজেদের রাজ্য দলের সিনিয়র ক্রিকেটার। সেখানে টিম ম্যানেজমেন্টে রয়েছে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রেও বড় ভূমিকা নেয় ওরা। সেখানেও ওদের কাউকে কখনও বাদ দিতে হয়। ফলে এই ধরনের সিদ্ধান্ত নেওয়ার তাৎপর্য কী, সেটা ওরা বোঝে। ওরা জানে কাউকে বাদ দেওয়ার পিছনের কারণগুলি ঠিক কী থাকে। ফলে ওদের সঙ্গে আমরা এটা নিয়ে আলোচনাও করতে পারব।’’

সাম্প্রতিক সময়ে একেবারেই ভাল ফর্মে নেই পুজারা ও রহাণে। দেশে হোক বা দেশের বাইরে, দলের হয়ে পারফর্ম করতে পারছেন না তাঁরা। সম্প্রতি রহাণেকে সরিয়ে রোহিত শর্মাকে টেস্ট দলের সহ-অধিনায়ক করা হয়েছে। এ বার তাঁদের উদ্দেশে বার্তা দিলেন স্বয়ং কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid cheteshwar pujara ajinkya rahane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE