Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

সাপোর্ট স্টাফেদের কাঁধের হাড় সরিয়ে দিয়েছিলেন যশস্বী! ফাঁস করলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন জানিয়েছেন, যশস্বী এত সময় নেটে অনুশীলন করে যে, তাঁকে নাকি জোর করে নেট থেকে বার করতে হয়। আইপিএল শুরুর আগে এমনটাই জানালেন সঞ্জু।

Yashasvi Jaiswal

যশস্বী জয়সওয়াল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৮:৫৮
Share: Save:

যশস্বী জয়সওয়ালকে বল করতে করতে সাপোর্ট স্টাফদের কাঁধের হাড় সরে গিয়েছিল। এমনটাই জানিয়েছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। যশস্বী এত সময় নেটে অনুশীলন করেন যে, তাঁকে নাকি জোর করে নেট থেকে বার করতে হয়। আইপিএল শুরুর আগে এমনটাই জানালেন সঞ্জু।

আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলে সাফল্য পেয়েছিলেন যশস্বী। তার পরেই তিনি ভারতীয় দলে ডাক পান। সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজ়ে ইংল্যান্ডের বিরুদ্ধে সব থেকে বেশি রান করেছেন যশস্বী। টেস্টের ফর্ম আইপিএলেও ধরে রাখতে চাইবেন তিনি। যশস্বী সম্পর্কে সঞ্জু বলেন, “আগামী তিন-চার বছর নেট থেকে দূরে রাখা উচিত যশস্বীকে। আমাদের দলে চার জন আছেন, যাঁরা আমাদের কাট, পুল, ফ্লিক এবং ড্রাইভ মারার অনুশীলন করান। গত মরসুমে যশস্বীর জন্য তাঁদের কাঁধের হাড় সরে গিয়েছিল। হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। পরে তাঁরা আবার ফিরে আসে। যশস্বীর কারণে সাপোর্ট স্টাফদের চোট বেশি লাগে।”

রাজস্থানের প্রথম ম্যাচ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। ২৪ মার্চ জয়পুরে হবে সেই ম্যাচ। রাজস্থানের অধিনায়ক সঞ্জু বলেন, “করোনার সময় আমি খুব পরিশ্রম করেছি। সেই সময় অনেকেই আমাকে সাহায্য করে। সেটার ফল পাচ্ছি এখন। তবে আমি অল্পে সন্তুষ্ট হতে পারি না। আরও রান করতে চাই আমি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE