Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ishan Porel

Bengal Cricket: রঞ্জি ট্রফিতে ২৩১ রানে লিড বাংলার, চণ্ডীগড় শেষ ২০৬ রানে

অরুণ লাল, অভিমন্যু ঈশ্বরণ, মনোজ তিওয়ারিরা যা চেয়েছিলেন, সেটিই হল। রঞ্জি ট্রফিতে চণ্ডীগড়ের বাকি ইনিংস দ্রুত শেষ করে দিয়ে ২৩১ রানের লিড নিল বাংলা। মধ্যাহ্নভোজের বিরতির আগে ২০৬ রানে শেষ হয়ে যায় চণ্ডীগড়ের ইনিংস।

শনিবার সকালে দুই উইকেট নিলেন ঈশান পোড়েল।

শনিবার সকালে দুই উইকেট নিলেন ঈশান পোড়েল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১১:৪৯
Share: Save:

অরুণ লাল, অভিমন্যু ঈশ্বরণ, মনোজ তিওয়ারিরা যা চেয়েছিলেন, সেটিই হল। রঞ্জি ট্রফিতে চণ্ডীগড়ের বাকি ইনিংস দ্রুত শেষ করে দিয়ে ২৩১ রানের লিড নিল বাংলা।

প্রথম ইনিংসে বাংলার ৪৩৭ রানের জবাবে শনিবার তৃতীয় দিন ৬ উইকেটে ১৩৩ রান নিয়ে খেলা শুরু করে চণ্ডীগড়। মধ্যাহ্নভোজের বিরতির আগে ২০৬ রানে শেষ হয়ে যায় তাদের ইনিংস। শেষ চারটি উইকেটের মধ্যে ঈশান পোড়েল দু’টি এবং মুকেশ কুমার ও শাহবাজ আহমেদ একটি করে উইকেট নেন।

দিনের চতুর্থ ওভারে প্রথম আঘাত হানেন মুকেশ কুমার। তাঁর বলে গৌরব গম্ভীর (১৩) এলবিডব্লিউ হন। এর পর অঙ্কিত কৌশিক এবং জাসকরণদীপ সিংহ অষ্টম উইকেটে ৫৭ রান যোগ করেন। এই জুটি ভাঙেন ঈশান। তাঁর বলে কট বিহাইন্ড হন কৌশিক (৬৩)। সেই ওভারেই ঈশান তুলে নেন শ্রেষ্ঠ নির্মোহির (০) উইকেট। পরের ওভারে জাসকরণদীপকে (৩১) ফেরান শাহবাজ।

দ্বিতীয় ইনিংসে বাংলা মধ্যাহ্নভোজের বিরতিতে ১ উইকেটে ১৮ রান তুলেছে। অভিমন্যু ১৪ রান করে আউট হয়েছেন। সুদীপ ঘরামি ৪ রানে উইকেটে রয়েছেন। সঙ্গে রয়েছেন ঋত্বিক রায়চৌধুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE