Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: অভিষেক হওয়া বোলারের বলে শূন্য রান করে আউট চেতেশ্বর পুজারা

আমদাবাদে এলিট গ্রুপ ডি-তে রহাণের মুম্বই মুখোমুখি হয়েছে পুজারার সৌরাষ্ট্রের। শনিবার চার নম্বরে ব্যাট করতে নামেন পুজারা। কিন্তু চার বলের বেশি স্থায়ী হয়নি তাঁর ইনিংস। মোহিত অবস্থির বলে এলবিডব্লু হন তিনি। এই ম্যাচেই মোহিতের রঞ্জি অভিষেক হয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে পুজারার জায়গা পাওয়ার ক্ষেত্রে বড় প্রশ্ন উঠে গেল।

রান পেলেন না চেতেশ্বর পুজারা।

রান পেলেন না চেতেশ্বর পুজারা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২৬
Share: Save:

নজর রয়েছে দু’জনের উপর। একই ম্যাচে খেলছেন দু’জনে। দু’টি ভিন্ন দলের হয়ে। অজিঙ্ক রহাণে সফল হলেও ব্যর্থ হলেন চেতেশ্বর পুজারা। রঞ্জি ট্রফিতে রহাণে ১২৯ রান করলেও পুজারা শূন্য রানে আউট হয়ে যান।

আমদাবাদে এলিট গ্রুপ ডি-তে রহাণের মুম্বই মুখোমুখি হয়েছে পুজারার সৌরাষ্ট্রের। শনিবার চার নম্বরে ব্যাট করতে নামেন পুজারা। কিন্তু চার বলের বেশি স্থায়ী হয়নি তাঁর ইনিংস। মোহিত অবস্থির বলে এলবিডব্লু হন তিনি। এই ম্যাচেই মোহিতের রঞ্জি অভিষেক হয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের দল নির্বাচন দু’-এক দিনের মধ্যেই হবে। তার আগে রান না পাওয়ায় টেস্ট দলে পুজারার জায়গা পাওয়ার ক্ষেত্রে বড় প্রশ্ন উঠে গেল। ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে পাওয়া খবরে আগেই জানা গিয়েছিল, চার ক্রিকেটারকে ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, টেস্ট দলে তাঁদের হয়ত আর বিবেচনা করা নাও হতে পারে। এঁদের মধ্যে রহাণে, পুজারাও রয়েছেন। এ ছাড়াও রয়েছেন ইশান্ত শর্মা, ঋদ্ধিমান সাহা। শেষ দু’জন রঞ্জি খেলছেন না। বৃহস্পতিবার প্রথম দিনই রহাণে শতরান করেছিলেন। কিন্তু রান পেলেন না পুজারা।

সমস্যায় পুজারার দলও। মুম্বইয়ের ৭ উইকেটে ৫৪৪ রানের জবাবে সৌরাষ্ট্র প্রথম ইনিংসে ১৪৪ রান তুলতেই ৬ উইকেট হারিয়েছে। গত বারের চ্যাম্পিয়ন সৌরাষ্ট্র শনিবার শুরু থেকে পর পর উইকেট হারাতে থাকে। ১ উইকেটে ৬২ রান থেকে তিন ওভারের মধ্যে ৪ উইকেটে ৬২ রান হয়ে যায় তারা। মোহিত ৪ উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE