Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Yash Dhull

Yash Dhull: রঞ্জি অভিষেকেই শতরান, সচিন, পৃথ্বীকে ছুঁয়ে ফেললেন যশ ঢুল

এ বার দিল্লির হয়ে রঞ্জি অভিষেকেই শতরান করে ফেললেন ঢুল। বৃহস্পতিবার তামিলনাড়ুর বিরুদ্ধে ম্যাচের প্রথম দিনই শতরান করেন তিনি।

ঢুলের শতরান।

ঢুলের শতরান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২২
Share: Save:

স্বপ্নের সময় যাচ্ছে যশ ঢুলের। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর আইপিএল-এর দলে সুযোগ পেয়েছিলেন। তার আগে মিলেছিল দিল্লির রঞ্জি দলে সুযোগও। এ বার দিল্লির হয়ে রঞ্জি অভিষেকেই শতরান করে ফেললেন ঢুল। বৃহস্পতিবার তামিলনাড়ুর বিরুদ্ধে ম্যাচের প্রথম দিনই শতরান করেন তিনি।

Advertisement

১৯ বছরের ক্রিকেটারকে ওপেনার হিসেবে নামিয়েছিল দিল্লি। বাকি কোনও ব্যাটার সে ভাবে তাঁকে সঙ্গ দিতে না পারলেও একাই খেলে চলেন যশ। ১৩৩ বলে নিজের শতরান সম্পূর্ণ করেন। সেই সঙ্গে ছুঁয়ে ফেললেন সচিন তেন্ডুলকর এবং পৃথ্বী শ-কে। দু’জনেই রঞ্জির অভিষেক ম্যাচে শতরান করেছিলেন। পৃথ্বী জাতীয় দলের হয়ে টেস্ট অভিষেকেও শতরান করেছেন। তিনিও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছিলেন। যশের শতরানের পর বাবা বিজয় আনন্দবাজার অনলাইনকে বললেন, “দারুণ লাগছে। রঞ্জিতে শতরান তো এমনিতেই বিশেষ অনুভূতি। তার উপর অভিষেক ম্যাচেই শতরান আরও আত্মবিশ্বাসী করে তুলবে ওকে।”

নিজের ইনিংসে ১৮টি চার মেরেছেন যশ। প্রথম শ্রেণির ক্রিকেটে দাপটের সঙ্গে অভিষেক হল তাঁর। ৯৭ রানের মাথায় মিড উইকেটে ক্যাচ আউট হয়েছিলেন তিনি। কিন্তু বোলার মহম্মদ নো বল করায় আউট হননি। শেষে মহম্মদের বলেই ১১৩ রানে ফিরে যান যশ। দিল্লির হয়ে অর্ধশতরান করে এই মুহূর্তে অপরাজিত রয়েছেন জন্টি সিধু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.